শিশু শিক্ষার্থী ব’লা’ৎকারের অভিযোগ : হাজীগঞ্জে  মাদরাসা শিক্ষক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক :  শিশু শিক্ষার্থীকে ব’লা’ৎকারের অভিযোগে গতকাল ১০ জুলাই হাজীগঞ্জে এক মাদ্রাসা শিক্ষককে গ্রেপ্তার করা হয়েছে। জানা যায়, হাজীগঞ্জ উপজেলার হাটিলা পূর্ব ইউনিয়ানের মহিউস সুন্নাহ ফয়েজিয়া মাদরাসায় নি’র্যাতিত শিশুটি ও ইসমাঈল একই মাদ্রাসার শিক্ষক/ শিক্ষার্থী। গ্রেপ্তার ইসমাইল হোসাইন কুমিল্লা জেলার বরুড়া থানাধীন ভবানীপুর ইউনিয়নের টুইন্নাবাড়ী এগার গ্রামের মো. আ. রহিমের ছেলে।

পুলিশ জানায়, আটকের পরের দিন আজ বৃহস্পতিবার (১১ জুলাই) ইসমাঈলকে চাঁদপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে। ব’লা’ৎকারের শিকার মাদরাসা ছাত্রকে চাঁদপুর সদর হাসপাতালে মেডিকেল চেকআপ করা হয়েছে।

পুলিশ জানায়, নাজেরা বিভাগের শিক্ষক হাফেজ ইসমাইল হোসাইন তাকে শিশুটি ভয় দেখিয়ে কয়েকবার ব’লা’ৎকার করে। শিশুটি মঙ্গলবার ছুটিতে বাড়ীতে গিয়ে আর মাদরাসায় না আসতে চাইলে তাকে জিজ্ঞাসাবাদে সে শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ করে। পরে স্থানীয়রা শিক্ষককে আটক করলে অভিযুক্ত শিক্ষক ব’লা’ৎকারের কথা স্বীকার করলে তাকে পুলিশের হাতে তুলে দেয়া হয়। এ ঘটনায় ব’লা’ৎকারের শিকার শিশুর বাবা ইকবাল হোসেন হাজীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছে। যার মামলা নং ৯।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুর রশিদ  বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রকাশিত : বৃহস্পতিবার, ১১ জুলাই ২০২৪


স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

পাইলস ফিস্টুলা রোগের কারণ ও প্রতিকার

Loading

শেয়ার করুন