স্বরাষ্ট্র উপদেষ্টার পদত্যাগের দাবিতে চরভৈরবী ইউনিয়ন বিএনপির বিক্ষোভ

হাইমচর প্রতিনিধি : অন্তবর্তীকালীন সরকারের স্বরাষ্ট্র উপদেষ্টা ব্রিগেডিয়ার এম সাখাওয়াত হোসেনের পদত্যাগের দাবিতে হাইমচরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে চরভৈরবী ইউনিয়ন বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

মঙ্গলবার ১৩আগস্ট বিকেল ৫ টায় চরভৈরবী ইউনিয়নের পাঠান মোড় এলাকা থেকে বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি চরভৈরবী মাছ ঘাট বাজারে গিয়ে শেষ হয়।

মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে চরভৈরবী ইউনিয়ন বিএনপির সভাপতি সালাউদ্দিন হাওলাদার, সাধারণ সম্পাদক মাহবুব আলম জিতু হাওলাদার, ইউনিয়ন যুবদল সভাপতি সুলতান হাওলাদার, সাধারণ সম্পাদক জসীম সরকারসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, স্বরাষ্ট্র উপদেষ্টা ব্রিগেডিয়ার এম সাখাওয়াত আওয়ামী লীগকে পুনঃসংগঠিত হওয়ার আহ্বান জানিয়ে শহীদ ছাত্র-জনতার রক্তের সঙ্গে বেঈমানি করেছেন। দেশ থেকে পালিয়ে যাওয়া হাসিনাকে দেশে ফেরত আসার আহ্বান জনগণ মানবে না। উপদেষ্টার এমন বক্তব্যে দেশের মানুষ মর্মাহত। অনতিবিলম্বে স্বরাষ্ট্র উপদেষ্টাকে পদত্যাগ করার দাবী তুলেন বিএনপির নেতা কর্মীরা।

এসময় চরভৈরবী ইউনিয়ন ছাত্র দলের সাবেক সভাপতি সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদসহ ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদল ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সোমবার, ১২ আগস্ট ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

Loading

শেয়ার করুন