হাইমচরে নিজ অর্থায়নে রাস্তা সংস্কার করলেন ইউপি সদস্য মোহাম্মদ আলী আখন

হাইমচর প্রতিনিধি :  হাইমচর উপজেলার ৬ নং চরভৈরবী ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য আলহাজ্ব মোহাম্মদ আলী আখনের নিজ অর্থায়নে রাস্তা সংস্কার করা হয়েছে। রবিবার চরভৈরবী ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের নতুন বাজার হতে ইমান হোসেন মালের বাড়ির রাস্তাটি সংস্কার করেন তিনি।

গত কয়েকদিন ধরে অতি বৃষ্টির কারনে ও জোয়ারের পানি বৃদ্ধি পাওয়ায় চরভৈরবী ইউনিয়নের আমতলী নতুন বাজার হতে ইমান হোসেন মালের বাড়ি পর্যন্ত চলাচলের রাস্তাটি বেহাল দশা হয়ে যায়। এতে ভোগান্তিতে পড়ে শত শত পরিবার ও স্কুল পড়ুয়া শিক্ষার্থী। স্থানীয়রা ইউপি সদস্য আলহাজ্ব মোহাম্মদ আলী আখনকে জানালে রাস্তাটির পানি নিষ্কাসন করে দেয় এবং নিজ অর্থায়নে রাস্তা সংস্করণ করার উদ্যোগ নেয়।

এ ব্যাপারে ইউপি সদস্য আলহাজ্ব মোহাম্মদ আলী আখন বলেন,অতি বৃষ্টির কারনে ও জোয়ারের পানি বৃদ্ধি পাওয়ায় এলাকার লোকজন আমাকে জানায়।আমি গিয়ে দেখি শত শত পরিবার ও স্কুল পড়ুয়া শিক্ষার্থা এই রাস্তা দিয়ে আসা যাওয়া করতে পারেনা।আমি সাথে সাথে কিছু লোক নিয়ে পানি নিষ্কাসন করি।আজকে আমি কিছু লোক নিয়ে বস্তায় মাটি ভরাট করে রাস্তাটি চলাচলের উপযোগী করে দেই।এর আগেও আমি নিজ উদ্যোগ্যে রাস্তা সংস্করণ করে দেই।আমি আসা করি সরকার এই রাস্তাটি ইট
দিয়ে মেরামত করে চলাচলের উপযোগী করে দিবেন।

এব্যপারে স্থানীয় বকাউল বলেন, হালকা বৃষ্টি বা জোয়ার হলেই আমাদের রাস্তাটির ব্যাহাল দসা হয়ে যায়।তাই গত ২ বছরও আমাদের এলাকার বর্তমান মেম্বার মোহাম্মদ আলী ভাই নিজের টাকা দিয়ে রাস্তাটি সংস্কার করেন।

স্কুল পড়ুয়া শিক্ষার্থী মোঃ সুজন বলেন,২/১ দিন বৃষ্টি হলেই আমাদের এই রাস্তায় পানি জমে থাকে পরে কাঁদা মাটি হয়ে যায়। আমাদের চলাচল করতে অনেক সমস্যা হয়।তাই এখন আমাদের এলাকার বর্তমান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিজ থেকে আমাদের রাস্তাটি ব্যাগ ভর্তী মাটি ভরাট করে রাস্তায় দিয়ে আমাদের চলাচলের উপযোগী করে দে।আমরা সকলেই ভাইকে ধন্যবাদ জানাই।

রোববার, ১১ আগস্ট ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

Loading

শেয়ার করুন