হাইমচর উত্তর আলগী ইউনিয়নে ভিডাব্লিউবি চাল বিতরণ

হাইমচর প্রতিনিধি : হাইমচর উপজেলার ২ নং উত্তর আলগী ইউনিয়নে বেনিফিট (ভিডব্লিউবি) কর্মসূচির আওতায় ৩৭৮ জন উপকারভোগী গ্রামীণ দুস্থ নারীদের মাঝে চলতি (জুলাই, আগস্ট, সেপ্টেম্বর মাসের চাল বিতরণ করা হয়েছে।

১২ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে উত্তর আলগী ইউনিয়ন পরিষদ চত্বরে সারাদিনব্যাপী তিনি মাসের চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন, উত্তর আলগী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমান পাটওয়ারী। উপকার ভোগীদের উদ্দেশ্যে তিনি বলেন, আজ পরিষদ থেকে ৩ মাসের চাউল দেয়া হবে। আপনারা আপনাদের ৩ মাসের ৩ বস্তায় ৯০ কেজি চাউল বুঝে নিবেন। আমরা যেহেতু রাজনীতি করি আমাদের প্রতিপক্ষ আছে। তাই আপনারা আপনাদের চাউল পরিষদ থেকে বুঝে নিবেন। পরে যেন আমাদের পরিষদ কোন ষড়যন্ত্রের শিকার না হয়। আপনাদের চাউল দিতে গিয়ে যদি আমার নিজের থেকে চাউল দেয়া লাগে আমি তা প্রয়োজনে কিনে দিব। তবুও যেন পরিষদের বদনাম না হয়।

এসময় উপস্থিত ছিলেন টেক অফিসার, উপজেলা বিআরডিবি কমকর্তা মোঃ রাকিবুল ইসলাম, ইউপি সচিব আজাহারুল ইসলাম গাজী, ইউপি সদস্য মোঃ ফারুকুল ইসলাম গাজী, মতিন, মিন্টু পাটওয়ারী, মাসুদ আলম খান, বশির উল্লাহ পাঠান, হাইমচর প্রেসক্লাবের সদস্য সচিব সাহেদ হোসেন দিপু প্রমুখ।

হাইমচর উপজেলা মহিলা ও শিশু বিষয়ক অধিদপ্তরের তথ্য মতে, উত্তর আলগী ইউনিয়নের ৩৭৮ জন কার্ডধারী দুস্থ নারীদের তিন মাসের ৯০ কেজি করে ৩০ কেজি করে চাল দেয়া হয়।

বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর ২০২৪

Loading

শেয়ার করুন