ফরিদগঞ্জ পৌর বিএনপির সভাপতির পিতার মৃত্যু, নেতাকর্মীদের শোক

ফরিদগঞ্জ প্রতিনিধি:
ফরিদগঞ্জ পৌর বিএনপির সভাপতি মো. আমানত গাজীর পিতা, উপজেলা সদরের উত্তর কাছিয়াড়া গ্রামের বাসিন্দা বাংলাদেশ সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত হাবিলদার মো. আবদুর রব গাজী (৮০) মৃত্যু বরণ করেছেন। (ইন্নালিল্লাহী….রাজিউন)। রবিবার (৭ মে) বিকেলে ফরিদগঞ্জ উপজেলার একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীনবস্থায় তিনি মৃত্যু বরণ করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

পৌর বিএনপির সভাপতি আমানত গাজী বিষয়টি নিশ্চিত করে বলেন, রোববার সকাল ১১ টার সময় ফরিদগঞ্জ বাজারে তাদের নিজস্ব মালিকানাধীন একটি বিল্ডিং এর ছাদে নির্মান কাজ পরিদর্শনের সময় হঠাৎ ছাদ থেকে নিচে পড়ে যায়, এসময় স্থানীয়রা তাকে আহতবস্থায় উদ্ধার করে একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসা প্রদান কালে তিনি মৃত্যু বরণ করেন।

আবদুর রব গাজীর জানাজা সোমবার সকাল ১০ টায় ফরিদগঞ্জ পৌরসভার মাঠে অনুষ্ঠিত হওয়ারপর তাঁর নিজ বাড়ির কবরস্থানে দাফন করা হবে।

এদিকে পৌর বিএনপির সভাপতির বাবার মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, বিএনপির নির্বাহী কমিটির ব্যাংকিং ও রাজস্ব বিষয়ক সম্পাদক সাবেক এমপি লায়ন মো. হারুন অর রশিদ, নির্বাহী কমিটির সদস্য মোতাহর হোসেন পাটওয়ারী, উপজেলা বিএনপির প্রধান সমন্বয়ক এমএ হান্নান, উপজেলা বিএনপির সভাপতি শরীফ মোহাম্মদ ইউনুছ, সাধারণ সম্পাদক মজিবুর রহমান দুলালসহ বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Loading

শেয়ার করুন