ফরিদগঞ্জ মজিদিয়া ট্রাস্টে অনিয়ম নিয়ে পরিচালকের ক্ষোভ প্রকাশ

নিজস্ব প্রতিবেদক :

চাঁদপুরের ফরিদগঞ্জে মজিদিয়া ট্রাস্টে অনিয়ম নিয়ে এক পরিচালক ক্ষোভ প্রকাশ করেছেন।

ফরিদগঞ্জ পৌর এলাকার ২নং ওয়ার্ডের কেরোয়া গ্রামে প্রতিষ্ঠিত মজিদিয়া ট্রাস্ট হাসপাতাল ডায়াগনস্টিক। ট্রাস্টে পরিচালিত মজিদিয়া ট্রাস্ট আইডিয়েল হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার নামে পরিচিত।

এই ট্রাস্টের চেয়ারম্যান মাও মোঃ এনামুল হক ব্যবস্থপনা পরিচালক মাও মোঃ মাহাবুবুর রহমান, হিসাব রক্ষক মোঃ বজলুর রহমান।

জানা গেছে, ২০০৩ সালে প্রতিষ্ঠিত হয় এই ট্রাস্টে পরিচালিত ডায়াগনস্টিক সেন্টারটি। প্রতিষ্ঠা হওয়ার পর থেকেই ব্যবস্থাপনা পরিচালক এর দায়িত্ব পালন করে আসছেন মাওলানা মাহবুবুর রহমান। এবং তার নিকট আত্মীয় নুরে আলম কে দেওয়া হয়েছে হাসপাতালের গুরুত্বপূর্ণ দায়িত্ব হাসপাতালের সকল কিছুই পরিচালনা করে নুর আলম। মাস শেষে মাওলানা মাহাবুবুর রহমান হাসপাতালে এসে হিসাব নিয়ে আবার ঢাকায় চলে যায়।

ট্রাস্টের হিসাব রক্ষক (পরিচালক) মোহাম্মদ বজলুর রহমান জানান, হাসপাতালটি প্রতিষ্ঠার পথ থেকেই অদ্য পর্যন্ত আমি হিসাব সম্পর্কে কিছুই জানিনা মাওলানা মাহবুবুর রহমান তার নিকট আত্মীয় নুর আলমকে দিয়ে হাসপাতালের সকল হিসাব কার্য পরিচালনা করে আসছে।

আমি গত ৩ /৪ দিন পূর্বে হাসপাতালে আসলে কর্মচারী নূরে আলম আমাকে হুমকি দিয়ে বলেন আপনি এই হাসপাতালে কেন এসেছেন এখানে কোন কথা বলবেন না। আমাদের ট্রাস্টের বিষয় নিয়ে এই ট্রাস্টে পরিচালিত কর্মচারী নুরে আলম এই ট্রাস্টের অর্থ লোপাট করছে।

কথা যদি বলেন তা হলে আপনার বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহন করবো। একক আদিপত্য বিস্তার করে আসছে এই নুরে আলম। ঠিক তেমনি যেই কথা সেই কাজ গত বৃহস্পতিবার ফরিদগঞ্জ থানায় লিখিত একটি মিথ্যা অভিযোগ করেন নুরে আলম। ফরিদগঞ্জ থানা পুলিশ অভিযোগের আলোকে ঘটনাস্থল পরিদর্শন করেছে।

হাসপাতালের ম্যানেজার নূরে আলম বলেন, আমাকে প্রতিষ্ঠানের ম্যানেজার হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে পরিচালক বজলুর রহমান স্যার আসলে আমি বলেছি কিন্তু উনি উত্তেজিত হয়ে আমাদের উপর চড়াও হয়েছে এবং আমাকে হুমকি দিয়েছে আমি আত্মরক্ষাতে থানায় লিখিত অভিযোগ করেছি।

Loading

শেয়ার করুন