কচুয়ায় পৌর আওয়ামীলীগের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

ওমর ফারুক সাইম :
সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি বলেছেন, জননেত্রী শেখ হাসিনার অনুশাসন অনুযায়ী কচুয়াকে সামনে এগিয়ে নেওয়ার জন্য পৌর আওয়ামী লীগ যা করণীয় তা করবেন। এই পৌরসভা গঠনের পর দর্শণীয় উন্নয়ন ঘটেছে। ব্যবসা বানিজ্য প্রসারিত হয়েছে। কচুয়ার উপর দিয়ে ৪ লেন বিশিষ্ট মহাসড়ক নির্মাণ হলে ব্যবসা, বানিজ্য, শিক্ষা ও যোগাযোগ ব্যবস্থা ব্যাপক প্রসারিত হবে। তার জন্য আপনারা সবাই জননেত্রী শেখ হাসিনা সরকারকে সমর্থন করবেন।

তার স্থানীয় প্রতিনিধি হিসেবে আমাকে সমর্থন করবেন সে বিশ^াস আমার আছে। আগামী নির্বাচনে যাকে আপনারা যোগ্য মনে করবেন তাকেই আপনারা ভোট দিবেন। কচুয়ায় শিক্ষা, স্বাস্থ্য, ব্যবসা ক্ষেত্রে যে উন্নয়ন হয়েছে তা অব্যাহত রাখতে যোগ্য নেতাকে নির্বাচিত করতে হবে। কচুয়া পৌরসভাকে সারাদেশে প্রথম সারির পৌরসভায় রূপান্তরিত করা হবে। তিনি গতকাল রবিবার দুপুরে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে পৌর আওয়ামী লীগের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

পৌর আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন সোহেল ভূইঁয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো.ইকবাল আজিজ শাহীনের সঞ্চলনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা পরিষদের সদস্য তৌহিদুল ইসলাম খোকা, চাঁদপুর জেলা পরিষদের সাবেক সদস্য রওনক আরা রতœা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো.জাবের মিয়া, কড়ইয়া ইউনিয়ন ইউপি চেয়ারম্যান সালাম সওদাগর, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী সালমা শহিদ, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি জাকির হোসেন বাটা, জাবরুল হাসান শাহীন, আওয়ামী লীগ নেতা ফারুক মিয়াজী প্রমূখ।

অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সাচার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিন্নত আলী তালুকদার, পাথৈর ইউনিয়ন আওয়ামী লীগের আলা উদ্দিন লিটন, সাধারন সম্পাদক মো. ফারুক হোসেন, সাবেক ইউপি চেয়ারম্যান ইমাম হোসেন, পৌর কাউন্সিলর কামাল হোসেন অন্তর, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মোফাচ্ছেল হোসেন খান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইঞ্জি. ইব্রাহিম খলিল বাদলসহ পৌরসভা আওয়ামী লীগের বিভিন্ন ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক।
ছবি: কচুয়া পৌর আওয়ামী লীগের মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি।

Loading

শেয়ার করুন