হাজীগঞ্জ শাহরাস্তিতে ইঞ্জি. মোহাম্মদ হোসাইনের সামাজিক কার্যক্রমে অংশগ্রহণ

প্রেস বিজ্ঞপ্তি :
আজ সোমবার ৩১ জুলাই দাপ্তরিক কাজ শেষে অনির্ধারিত কর্মসূচিতে শাহরাস্তি এবং হাজীগঞ্জ দুই উপজেলা অগ্নিকাণ্ড ক্ষতিগ্রস্ত দুই পরিবারের পাশে এবং চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি জনাব নূর বিএসসি এর শারীরিক খোঁজ খবর নিতে ওনার বাসায় ছুটে যান।

গত ২১ জুলাই শাহরাস্তি উপজেলা টামটা দঃ ইউনিয়ন আলিপুর গ্রামের জনাব রবিউল ইসলাম এর বসত ঘর অগ্নিকাণ্ডে পুড়ে যায় এবং অগ্নিকাণ্ডে প্রতিবন্ধী শিশুর মৃত্যু হয়। অগ্নিকাণ্ড ক্ষতিগ্রস্ত রবিউল ইসলাম এবং তার পরিবার এর খোঁজ খবর নিতে আজ বিকাল ৪ টায় বাংলাদেশ আওয়ামী বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটির বিদ্যুৎ খাত সংক্রান্ত কমিটির চেয়ারম্যান ও পাওয়ার সেল এর মহাপরিচালক ইঞ্জি. মোহাম্মদ হোসাইন ক্ষতিগ্রস্তের বাড়ি পরিদর্শন করে সহানুভূতি প্রকাশ করেন এবং ব্যাক্তিগত সহযোগিতা প্রদান করেন।

এ সময় সাথে উপস্থিত ছিলেন শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জনাব কামরুজ্জামান মিন্টু, টামটা দঃ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মানিক ভূইয়া, টামটা দঃ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক মোহাম্মদ জাকির হোসেন, উপজেলা আওয়ামী লীগ নেতা আলমগীর কবির পলাশ, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ইকরামুক হক, ইঞ্জি. নেছার পাটওয়ারী, আব্দুর রাজ্জাক, জেলা ছাত্রলীগের সহ সভাপতি ইসকান্দার মির্জা সুমন, সহ সভাপতি ফারুক আহমেদ, উপ সম্পাদক মাজারুল ইসলাম বাবলা সহ উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

গত ১৭ জুলাই হাজীগঞ্জ উপজেলা ৯ নং গন্ধব্যপুর উত্তর ইউনিয়ন হরিপুর গ্রামের ঝরনা রানীর অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত বসতঘর বিকাল ৫ টায় পরিদর্শন করে সহানুভূতি প্রকাশ করেন এবং ব্যাক্তিগত সহযোগিতা প্রদান করেন।

এ সময় ইঞ্জি. মোহাম্মদ হোসাইন এর সাথে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী নুরুর রহমান বেলাল, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী অলি উল্লাহ সহ ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

সন্ধা ৬ টায় দীর্ঘদিন অসুস্থ চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি, হাজীগঞ্জ উপজেলা রাধুনীমুড়ার বাসিন্দা নূর হোসেন বিএসসি কে দেখতে যান এবং সার্বিক খোঁজ খবর নেন।

Loading

শেয়ার করুন
Verified by MonsterInsights