ফরিদগঞ্জের লাইফ জেনারেল হাসপাতালের পরিচালকের সাথে গাইনি চিকিৎসকের পরকীয়ার অভিযোগ স্ত্রীর

স্টাফ রিপোর্টার :

চাঁদপুর ফরিদগঞ্জ উপজেলায় অবস্থিত লাইফ জেনারেল হাসপাতালের র পরিচালকের সাথে গাইনি চিকিৎসকের পরকীয়া সম্পর্কে লিপ্ত হওয়ার অভিযোগ করা হয়েছে ।

লাইফ জেনারেল হাসপাতালের পরিচালক শাহাবুদ্দিন সাবুর সাথে একই হাসপাতালের গাইনি চিকিৎসক নুসরাত জাহান বিন্তী পরকীয়া প্রেমের জালে জড়িয়ে পড়েছেন বলে অভিযোগ করেন পরিচালক শাহাবুদ্দিন সাবুর স্ত্রী রোকসানা বেগম।

এ বিষয়ে গতকাল ১১ আগস্ট শুক্রবার বিকালে রোকসানা বেগম গণমাধ্যমকর্মীদের জানান, হাসপাতালের গাইনি চিকিৎসক নুসরাত জাহান বিন্তীর অপকর্মে সংসার ভাঙ্গতে বসেছে। লাইফ জেনারেল হাসপাতালের গাইনি ডাক্তার নুসরাত জাহান বিন্তী আমার স্বামী।

পরিচালকের সাথে গাইনি শাহাবুদ্দিন সাবুকে প্রেমের জালে ফেলেছেন। তারা ইতিমধ্যে বিয়ে করে গা ঢাকা দিয়েছেন বলে অভিযোগ করেন তিনি। তিনি ন্যায় বিচার পেতে এদিক ওদিক ছোটাছোটি করছেন। পরে বাধ্য হয়ে গণমাধ্যমকর্মীদের কাছে তার আর্তনাদ তুলে ধরেন।

নুসরাত জাহান বিন্তীকে বিয়ে করেছেন কিনা তার প্রাথম স্ত্রী নুসরাতের এমন সন্দেহের অবসান ঘটাতে লাইফ জেনারেল হাসপাতালের পরিচালক শাহাবুদ্দিন সাবুকে একাধিক বার ফোন করলেও তিনি ফোন রিসিভ করেননি। এবং পরকিয়া সম্পর্কিত এমন অভিযোগের বিষয়ে গাইনি চিকিৎসক নুসরাত জাহান বিন্তীর কোন বক্তব্য পাওয়া যায়নি।

এ বিষয়ে ফরিদগঞ্জের লাইফ জেনারেল হাসপাতালের চেয়ারম্যান ডা. পরেশ চন্দ্র পালের সাথে একাধিকবার মুঠোফোনে যোগাযোগ করলে তিনি কল রিসিভ করলে তাকে বিষয়টি অবগত করলে তিনি এক পর্যায়ে মিটিংয়ে ব্যস্ত জানিয়ে এড়িয়ে যান।

Loading

শেয়ার করুন