অঙ্গীকার বন্ধু সংগঠনের কার্যনির্বাহী পরিষদ (২০২৩-২৪)-এর আংশিক কমিটি গঠন

সরকার তৌহিদ,  স্টাফ করেসপন্ডেন্ট :
স্বেচ্ছাসেবী সামাজিক ও শিক্ষামূলক কাজে ব্যাপৃত চাঁদপুরের শিক্ষিত তরুণ প্রজন্মের প্রাণের বন্ধন হিসেবে পরিচিত অরাজনৈতিক প্ল্যাটফর্ম “অঙ্গীকার বন্ধু সংগঠন এর গঠনতন্ত্রের স্বতন্ত্র বিধি-১০ এর অনুচ্ছেদ-(খ) অনুসারে সংগঠনের কার্যনির্বাহী পরিষদ (২০২৩-২৪) নতুন আংশিক কমিটি গঠন করা হয়েছে। এতে তরুণ উদ্যোক্তা মুহাম্মদ আল- আমিন মিয়াজীকে সভাপতি, এ এস পলাশকে সাধারণ সম্পাদক ও মোঃ পারভেজ তালুকদারকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়।

১৬ আগষ্ট, ২০২৩খ্রি. বুধবার অনুষ্ঠিত স্থায়ী পরিষদের ১৬৮ তম ‘বোর্ড সভায় সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ও স্থায়ী পরিষদের আহবায়ক মোঃ আনিছুর রহমান এর প্রস্তাবনা ও বোর্ড সভার অনুমোদনে সর্বসম্মতিক্রমে এই কমিটি গঠন করা হয়।

কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা হলেন সিনিয়র সহ- সভাপতি নয়ন চন্দ্র গোলদার, সিনিয়র যুগ্ম- সাধারণ সম্পাদক শামীম আহম্মেদ, দপ্তর সম্পাদক নাছিমা ইসলাম সীমা ও অর্থ সম্পাদক মাহিনুর ইসলাম বৃষ্টি।

কার্যনির্বাহী পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদককে আগামী ০৭ দিনের মধ্যে সাংগঠনিক গঠনতন্ত্র অনুযায়ী পূর্ণাঙ্গ কমিটি প্রস্তুত করে স্থায়ী পরিষদের মাধ্যমে অনুমোদন নিয়ে ঘোষণা করার জন্য বিশেষ অনুরোধ করেছেন সংগঠনের প্রতিষ্ঠাতাগণ এবং সেই সাথে পরিচিতি সভা আয়োজন, বার্ষিক ক্যালেন্ডার, বাজেট উপস্থাপন সুন্দর পরিকল্পনার মাধ্যমে প্রস্তুত করে সংগঠনকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে এই প্রত্যাশা করেছেন।

Loading

শেয়ার করুন