চাঁদপুর মেডিকেল কলেজ বাবদ একনেকে ১৩৭০ কোটি টাকা অনুমোদন

নিউজ ডেস্ক :
চাঁদপুরে ডাকাতিয়ার তীরে মনোরম পরিবেশে ১৩৭০ কোটি টাকা ব্যয়ে চাঁদপুর মেডিকেল কলেজ ও হাসপাতাল এবং নার্সিং কলেজ স্থাপনের জন্য গৃহীত প্রকল্পের জন্য ১৩৭০ কোটি টাকা চুড়ান্ত অনুমোদন একনেকের সভায় অনুমোদিত হয়েছে।

এ উপলক্ষে আজ মঙ্গলবার সন্ধ্যায় শহরের নতুনবাজার কদমতলাস্হ শিক্ষামন্ত্রীর বাসভবনের সামনে থেকে সর্বস্তরের জনগনের অংশগ্রহণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপিকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল বের হয়। মিছিলটি শহরের নতুনবাজার মোড় হয়ে ছায়াবানী রোড, চিত্রলেখার মোড়, শপথ চত্ত্বর হয়ে পুনরায় একই স্থানে এসে শেষ হয়।

মিছিল পূর্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে বক্তব্য রাখেন চাঁদপুর পৌর সভার মেয়র ও জেলা আওয়ামী লীগের মানব সম্পদ বিষয়ক সম্পাদক অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল, চাঁদপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাঃ হারুনুর রশিদ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, উপ দপ্তর সম্পাদক অ্যাড. রনজিৎ রায় চৌধুরী, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক

আলী আশ্বাদ মিয়াজী, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও প্যানেল মেয়র অ্যাডঃ হেলাল হোসাইন, পৌর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শিপ্রা দাস, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, মোহাম্মদ আলী মাঝি, ঝন্টু দাস, সদস্য গনি গাজী, জেলা যুব মহিলালীগের সভাপতি ফরিদা ইলিয়াস, জেলা ছাত্রলীগের সাধারণ সাদ্দাম হোসেন।

এ সময় জেলা সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ শাহাদাৎ হোসেন ২৫০ শয্যা বিশিষ্ট চাঁদপুর সরকারী জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ এ কে এম মাহবুবুর রহমান, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারীসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমরা চাঁদপুর বাসী কৃতজ্ঞ। পাশাপাশি চাঁদপুরের কৃতি সন্তান শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির আন্তরিক প্রচেষ্টায় আজকে চাঁদপুর মেডিকেল কলেজ ও হাসপাতাল এবং নার্সিং কলেজ স্থাপন হচ্ছে।

সভায় বক্তারা স্বাস্থ্য মন্ত্রণালয় ও পরিকল্পনা মন্ত্রণালয়ের মন্ত্রীবর্গ, সচিবগণসহ এই প্রকল্প প্রণয়নের সাথে সংশ্লিষ্ট সকলকে চাঁদপুরবাসীর পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

সবশেষে বক্তারা জেলাবাসীর প্রতি আহবান জানিয়ে চাঁদপুরের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কার প্রার্থীকে বিজয়ী করতে জেলাবাসীর প্রতি আহ্বান জানান।

Loading

শেয়ার করুন