মতলব উত্তরে ১শ’ ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার

সফিকুল ইসলাম রানা :

মতলব উত্তরে ১০০ ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী ইব্রাহিম প্রধান ইব্রা (৩০)কে আটক করেছে থানা পুলিশ। ৫ সেপ্টেম্বর রাত ২০.১০মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে মতলব উত্তর থানাধীন পূর্ব ষাটনল সাকিনস্থ সটাকী টু ষাটনল যাওয়ার পাকা রাস্তার পশ্চি পাশে পূর্ব ষাটনল বাশের মার্কেট এর কামাল এর দোকানের সামনে পাকা রাস্তার উপর থেকে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তার হেফাজত থেকে ১০০ নিষিদ্ধ ঘোষিত মাদক ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামীর নাম মো. ইব্রাহিম প্রঃ ইব্রা (৩০)। তিনি সুগন্ধি গ্রামের -মৃত মোহাম্মদ আলী ক্বারীর ছেলে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত ইব্রাহিম জানায় যে, সে বিভিন্ন এলাকায় হতে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে অত্র থানা এলাকায় বিভিন্ন স্থানে বিক্রি করে আসছে। মতলব উত্তর থানাধীন পূর্ব ষাটনল সাকিনস্থ সটাকী টু ষাটনল যাওয়ার পাকা রাস্তার পশ্চি পাশে পূর্ব ষাটনল বাশের মার্কেট এর কামাল এর দোকানের সামনে পাকা রাস্তার উপর পুলিশের উপস্থিতি দেখে পালানোর চেস্টা কালে পুলিশ ধাওয়া দিয়ে গ্রেফতার করে এবং ঘটনাস্থলে উপস্থিত সাক্ষীদের উপস্থিতিতে গ্রেপ্তারকৃত মো. ইব্রাহিম প্রকাশ ইব্রা (৩০) এর দেহ তল্লাশী করিয়া তার পরিহিত জিন্স প্যান্ট এর সামনের ডান পকেটে ১টি নীল রংয়ের এয়ারটাইট জিপারে রক্ষিত হালকা গোলাপী রংয়ের ১০০ পিস মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট, যাহার প্রতিটির ওজন ০.১ গ্রাম করে মোট অনুমান মূল্য ৩০ হাজার টাকা এবং ইয়াবা ক্রয়-বিক্রয়ের ৩ হাজার ৭৯০ টাকা উদ্ধার করে।

গ্রেফতারকৃত মোঃ ইব্রাহিম প্রকাশ ইব্রা এর বিরুদ্ধে চাঁদপুর মতলব উত্তর থানার মামলা নম্বর-০৪, তারিখ ০৬/০৯/২০২৩খ্রিঃ ধারা- ২০১৮ইং সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ৩৬ (১) সারণির ১০(ক) নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

অফিসার ইনচার্জ মোঃ মহিউদ্দিন বলেন, মতলব উত্তরকে মাদক মুক্ত করা এবং মাদকের ভয়াল গ্রাস থেকে তরুণ প্রজন্ম ও যুব সমাজ কে রক্ষা করতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে নিরলসভাবে কাজ করতে দৃঢ় প্রতিজ্ঞ চাঁদপুর জেলা পুলিশ। মাদকের বিরুদ্ধে এই অভিযান চলমান থাকবে।

অফিসার ইনচার্জ মো. মহিউদ্দিন এর নেতৃত্বে এসআই(নিঃ) মোঃ সুদীপ্ত শাহীন, সঙ্গীয় এসআই (নিঃ) মোহাম্মদ এয়াকুব, এএসআই (নিরস্ত্র) মো. সোহাইব হোসেন ও সঙ্গীয় ফোর্সসহ মতলব উত্তর থানার একটি চৌকস দল উক্ত মাদক অভিযান পরিচালনা করেন।

Loading

শেয়ার করুন