‘জনগণের আশা-আকাঙ্খার বাস্তবায়নে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন’

মোঃ আনিছুর রহমান সুজন :
বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) এর মহাসচিব ড.মোহাম্মদ শাহজাহান চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনে নিজের মনোনয়নপত্র সংগ্রহের কথা নিশ্চিত করে বলেন, বর্তমান কুলষিত রাজনীতির পরিবর্তে সুষ্ঠু ও জনগণের আশাআঙ্খকার বাস্তবায়নে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) এর নীতি ও আদর্শের অনুপ্রাণিত হয়ে সাকে মন্ত্রী , সাবেক এমপি, সেলিব্রেটি , ব্যবসায়ী, সবেক কর্মকর্তাসহ বিপুল সংখ্যক যোগ্য লোকজন বিএনএম এর পতাকা কলে আসছেন। এই ধারা বজায় রেখে চমক অব্যাহত থাকবে। কারণ আমরা সুষ্ঠু ও শান্তিপূর্ণ বাংলাদেশ দেখতে চাই। যেখানে রাজনীতির কেন্দ্রবিন্দু হবে গঠনতান্ত্রিক এবং বাস্তবমুখি। সাধারণ মানুষকে কষ্ট এবং তাদের কর্মময় জীবনে ব্যতয় ঘটিয়ে কোন রাজনীতি হতে পারে না। যুগ বদলেছে, এখন মানুষ একটি শান্তি চায়। বিএনএম সেই লক্ষ্যে এগিয়ে চলছে।

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

তিনি জানান, সোমবার দিন ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের পর পর দুই বারের সাবেক স্বতন্ত্র সংসদ সদস্য এস এম শাফি মাহমুদ, শোবিজ জগতের জনপ্রিয় তারকা ডলি সায়ন্তনি সহ কয়েকজন তারকা, চৌধুরী গ্রæপ অফ ইন্ডাস্ট্রিজ এর কর্ণধার মোহাম্মদ জাহাঙ্গীর আলম চৌধুরীসহ বেশকয়েকজন গুণি ব্যক্তি বিএনএম এ যোগদান করেছেন। ইতিমধ্যেই আমরা তাদের দলীয় মনোনয়নের চিঠি এবং প্রতিক বরাদ্দের চিঠি দিয়ে নিজ নিজ এলাকায় পাঠিয়ে দিয়েছি।

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আমার বিশ^াস আমরা যেভাবে বর্ষিয়ান রাজনীতিবিদদের কাছ থেকে সাড়া পাচ্ছি, আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে আমরা বড় ধরনের চমক দেখাতে সক্ষম হবো।

Loading

শেয়ার করুন