কচুয়ায় নৌকা মার্কার বিজয়ের লক্ষে আওয়ামীলীগের প্রস্তুতিমূলক সভা

কচুয়া প্রতিনিধি  :
চাঁদপুর-১ কচুয়া আসনে নৌকা প্রতীক বিজয়ের লক্ষে কচুয়া ৬নং উত্তর ইউনিয়ন আওয়মীলীগের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকেলে ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে তেতৈয়া দাখিল মাদ্রাসার মিলনায়তনে বীর মুক্তিযোদ্ধা ও আওয়ামীলীগ নেতা মো. আমির হোসেন মজুমদারের সভাপতিত্বে ও ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওমীলীগের সাধারন সম্পাদক এম আখতার হোসাইনের পরিচালনায় প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

এ সময় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-১ কচুয়া আসনের বাংলাদেশ আওমীলীগের মনোনয়ন বোর্ডের মনোনীত প্রার্থী আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদকে নৌকা প্রতীকে বিজয়ী করার লক্ষে বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মাও: নাছির উদ্দিন, মজিবুর রহমান মজু মেম্বার, মো. ছফিউল্লাহ, যুগ্ন সাধারন সম্পাদক মনির হোসেন, কচুয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি ও ছাত্রনেতা রাকিবুল হাসান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আমির হোসেন ও ইউনিয়ন যুবলীগের আহবায়ক সাইফুল ইসলাম তালুকদার মেম্বারসহ ইউনিয়ন আওয়ামীলীগের বিভিন্ন ওয়ার্ডের সভাপতি, সাধারণ সম্পাদক, যুবলীগের সভপতি, সাধারন সম্পাদক, ছাত্রলীগের সভাপতি, সাধারন সম্পাদক ও অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দ।

শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

বক্তাগণ নৌকার মনোনীত প্রার্থী ড. সেলিম মাহমুদকে বিপুল ভোটে জয়ী করার লক্ষে সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে কাজ আহবান জানান।

Loading

শেয়ার করুন