কচুয়ায় ৯ জন প্রার্থীর মনোনয়পত্র জমা

ওমর ফারুক সাইম:
চাঁদপুর-১ কচুয়া আসনে ৯ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। বৃহস্পতিবার মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে ৭ জন উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয়ে এবং বাকি ২ জন জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে পৃথকভাবে প্রার্থীরা মনোনয়পত্র জমা দেন।

প্রার্থীরা হলেন, আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক ড. সেলিম মাহমুদ, আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী এনবিআরের সাবেক চেয়ারম্যান আলহাজ¦ মো. গোলাম হোসেন, জাতীয় পার্টির সাবেক সংসদ সদস্য অধ্যাপক ডা. এ.কে.এম শহীদুল ইসলাম, জাকের পার্টির মাসুদুল আহসান, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর হাফেজ মো. সেলিম হোসেন সিরাজী, বাংলাদেশ ইসলামিক ফন্টের স্বতন্ত্র প্রার্থী শওকত হোসেন মিঞা ও রাহাত চৌধুরী।

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

চাঁদপুর জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে জাসদের মনোনীত প্রার্থী সাইফুল ইসলাম সোহেল, বাংলাদেশ ইসলামী ফ্রন্টের প্রার্থী মাওলানা আলমগীর শাহ।

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

একইদিন দুপুর আড়াইটার দিকে নৌকা প্রতীকের প্রার্থী ড. সেলিম মাহমুদ ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে বিপুল সংখ্যক নেতা-কর্মী ও শত শত গাড়ির বহর নিয়ে সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয়ে এসে মনোনয়নপত্র জমা দেন।

Loading

শেয়ার করুন