ফরিদগঞ্জে সিআইপি জালাল আহমেদের স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল

আনিছুর রহমান সুজন:
চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনে বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুরে উপজেলা সহকারি রিটানিং কর্মকর্তা ও ইউএনও মৌলি মন্ডলের কাছে মনোনয়নপত্র দাখিল করেছেন কাতারস্থ আওয়ামীলীগের সহসভাপতি সিআইপি জালাল আহমেদ।

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীরীগের সহসভাপতি লোকমান তালুকদার, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আলী আহমেদ, উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান মাজুদা বেগম, জালাল আহমেদের স্ত্রী মাইমুনা জালাল ইকরা, সাহাবুদ্দিন সাবু, যুবলীগ নেতা পাবেল পাটওয়ারী, আওয়ামীলীগ নেতা রাসেল খান টিটু, ইসমাইল হোসেন, আব্দুর রহিম নিলাফ, আকরাম হোসেন রবিন প্রমুখ।

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

মনোনয়নপত্র দাখিলের পর তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় জালাল আহমেদ বলেন, আমি আমার আয়ের থেকে একটি অংশ দিয়ে দীর্ঘদিন ধরে ফরিদগঞ্জ বাসীর সেবা করছি। দুইযুগ ধরে আমার পরিবার উপজেলার হাজার হাজার মানুষের পাশে ছিলাম। তাদের আহŸানে ও দাবীর মুখে এবং বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার উন্নয়নের ধারাকে বেগবান করতে দলীয় মনোনয়ন চেয়েছিলাম। কিন্তু না মনোনয়ন না পেলেও জনগণের দাবীর প্রতি ভালবাসা দেখিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছি। পুরো উপজেলা জুড়ে যেই উচ্ছ¡াস দেখেছি মানুষের মাঝে, তাতে আমি আশাবাদি আগামী ৭ জানুয়ারী মানুষ আমাকে ভোট দিতে লাইন ধরে ভোট কেন্দ্রে আসবে।

Loading

শেয়ার করুন