মুহম্মদ শফিকুর রহমানের নৌকার জন্য মাঠে নামলেন রোমান

মোঃ আনিছুর রহমান সুজন :
মুহম্মদ শফিকুর রহমান বলেছেন, যাদের রক্তে আওয়ামীলীগ ও নৌকার শ্লোগান গেঁথে রয়েছে, তারা কখনই নির্বাচনে নৌকার বাইরে থাকতে পারে না। আজকেও আবার প্রমাণ হলো, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের সদ্য সাবেক চেয়ারম্যানও চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাড. জাহিদুল ইসলাম রোমান । চাঁদপুর জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক গণপরিষদ সদস্য অ্যাড. সিরাজুল ইসলাম পাটওয়ারী আজীবন আওয়ামীলীগের জন্য কাজ করেছেন।

তারই সুযোগ্য সন্তান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান। বঙ্গবন্ধুর নৌকাই, আজ শেখ হাসিনার নৌকা। তিনি আমাকে নৌকা দিয়ে পাঠিয়েছেন। এই নৌকাকে তীরে ভিঁড়ানোর দায়িত্ব এ্যাড.জাহিদুল ইসলাম রোমানসহ বঙ্গবন্ধুর সকল আদর্শের সৈনিকের। স্বাধীনতার প্রতিক নৌকা এবারোও ফরিদগঞ্জে জয়ী হবেই। আজ মুজিব আদর্শের সৈনিক এ্যাড. জাহিদুল ইসলাম রোমানসহ নেতাকর্মীরা মাঠে নামাই তার প্রমাণ।

শনিবার (২৩ ডিসেম্বর) বিকালে ফরিদগঞ্জ উপজেলা সদরে নৌকার সমর্থনে পদযাত্রা অনুষ্ঠানে অনুভূতি প্রকাশ করতে গিয়ে তিনি একথা বলেন। এসময় , ফরিদগঞ্জ উপজেলা পরিষদের সদ্য সাবেক চেয়ারম্যানও চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাড. জাহিদুল ইসলাম রোমান,বলেন, বঙ্গবন্ধুর নৌকা শেখ হাসিনার নৌকা তাই নৌকার নির্বাচন করতে মাঠে নেমেছি । ফরিদগঞ্জে নৌকা জয়ী হওয়া পর্যন্ত আমাদের নেতাকর্মীরা মাঠে থাকবে। আমি নিজের জন্য না জনগনের জন্য নির্বাচনী প্রচারনায় নেমেছি। নৌকার সামান্যকর্মী হিসেবে দেশের উন্নয়নে আগামী নির্বাচনে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাতে হবে। দেশে যে পরিমান উন্নয়ন হয়েছে সেই দিকে তাকিয়ে জনগণ নৌকায় ভোট দিবে।

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

এসময় আরো উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা আমির আজম রেজা, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এস তসলিম, সাবেক মেয়র মাহফুজুল হক, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহমেদ মজুমদার, যুবলীগের আহŸায়ক আবু সুফিয়ান শাহীন, যুবলীগের যুগ্ম আহŸায়ক হেলাল উদ্দিন আহমেদ, জেলা পরিশদের সাবেক সদস্য সাইফুল ইসলাম রিপন, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের জেলা শাখার সাধারণ সম্পাদক কামরুল হাসান সাউদ, বঙ্গবন্ধু কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি আহছান হাবিব মামুন, পৌর কাউন্সিলর সাজ্জাদ হোসেন টিটু, সাবেক প্যানেল মেয়র খলিলুর রহমান, পৌর যুবলীগের যুগ্মআহŸায়ক এস এম সোহেল রানা, উপজেলা ছাত্রলীগের সভাপতি বাকী বিল্লাহ সোহাগ প্রমুখ উপস্থিত ছিলেন।

Loading

শেয়ার করুন