কচুয়ার আশ্রাফপুর ইউনিয়নে নৌকার গণজোয়ার সৃষ্টির লক্ষ্যে ঐক্যবদ্ধ নেতাকর্মীরা

কচুয়া প্রতিনিধি  :
আর মাত্র ১০দিন পর অনুষ্ঠিত হচ্ছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। এ নির্বাচনে চাঁদপুর-১ কচুয়া আসনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকার মাঝি হিসেবে মনোনীত হয়েছেন, বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক ও বাংলাদেশ আওয়ামীলীগের নির্বাচনী ইশতেহার কমিটির সদস্য সচিব ড. সেলিম মাহমুদ।

এই আসনে নৌকার প্রার্থী ড. সেলিম মাহমুদ ছাড়াও জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) মনোনীত মশালের প্রার্থী সাইফুল ইসলাম সোহেল ও ইসলামী ফ্রন্ট বাংলাদেশ চেয়ার প্রতীকের প্রার্থী মো. সেলিম প্রধান প্রচারনা চালিয়ে যাচ্ছেন। নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে ততই প্রার্থী ও সমর্থকদের মাঝে উৎসাহ-উদ্দীপনা বেড়ে চলছে।

জানা গেছে, কচুয়া উপজেলা ১২টি ইউনিয়ন ও একটি পৌরসভা নিয়ে গঠিত। সর্ব দক্ষিণে ১২ নং আশ্রাফপুর ইউনিয়ন। বিগত যেকোনো নির্বাচনের ন্যায় এবারো প্রার্থী বাছাইয়ে ভুল করতে রাজী না ‘মজিব নগর’ খ্যাত আশ্রাফপুর ইউনিয়নবাসী। ওই ইউনিয়নের দুই কৃতি সন্তান, উপজেলা আওয়ামীলীগের সাবেক নির্বাহী সদস্য আলহাজ¦ মোহাম্মদ মোশাররফ হোসাইন এ ইউনিয়ন আওয়ামীলীগ নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক ও সদস্য সচিব পদে নির্বাচিত হয়েছেন, সাবেক ছাত্রনেতা ও ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক যুগ্ন আহবায়ক কাজী এনামুল হক শামীম।

তাদের দু’জনের নেতৃত্বে বর্তমান নির্বাচন পরিচালনা কমিটির দক্ষ সদস্যবৃন্দ ইউনিয়নের এক প্রান্ত থেকে অপর প্রান্তে দিন-রাত ভোটার উপস্থিতি নিশ্চিত ও নৌকার বিজয় নিশ্চিতে পরিশ্রম করে যাচ্ছেন। বিশেষ করে আগামী ৭ জানুয়ারী সারাদিন প্রতিটি বাড়ী ও প্রতিটি গৃহ থেকে যাতে উল্লেখ সংখ্যক ভোটার উপস্থিতি হয় সেজন্য তাদের নানামুখী উদ্যোগ এলাকার সাধারন মানুষ ও নেতাকর্মীদের কাছে প্রশংসিত হয়ে উঠেছে।

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

এ ব্যপারে আশ্রাফপুর ইউনিয়ন আওয়ামীলীগের নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক আলহাজ¦ মোহাম্মদ মোশাররফ হোসাইন বলেন, নৌকা উন্নয়ন ও স্বাধীনতার প্রতীক। যারা প্রকৃত আওয়ামীলীগের কর্মী তারা সকল ভেদাভেদ ভুলে নৌকার প্রার্থী ড. সেলিম মাহমুদকে বিপুল ভোটে বিজয়ী করবে। আমার বিশ^াস ৭ জানুয়ারী নির্বাচনে কচুয়ার অন্যসব ইউনিয়নের চেয়ে আশ্রাফপুর ইউনিয়নে সর্বোচ্চ ভোট পেয়ে নৌকা বিজয়ী হবে।

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আশ্রাফপুর ইউনিয়ন আওয়ামীলীগের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব, সাবেক ছাত্রনেতা কাজী এনামুল হক শামীম বলেন, নৌকার বিজয়ের স্বার্থে আমরা আশ্রাফপুর ইউনিয়নবাসী এক ও অভিন্য হয়ে কাজ করছি। আমার বিশ^াস ৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জননেতা ড. সেলিম মাহমুদ বিজয়ী হবে। আর তাঁর এই বিজয়ের মাধ্যমে আমরা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবো।

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

Loading

শেয়ার করুন