ফরিদগঞ্জের বিভিন্নস্থানে (প্রতীক-ঈগল) স্বতন্ত্র প্রার্থী শামছুল হক ভূঁইয়ার পথসভা

ফরিদগঞ্জ প্রতিনিধি :
চাঁদপুর-৩(চাঁদপুর সদর ও হাইমচর) এবং চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ ) আসনের স্বতন্ত্র প্রার্থী আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য, চাঁদপুর জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া (প্রতীক-ঈগল) ভোটারদেরকে ভোট কেন্দ্রে আসতে বাঁধা দিলে সমূচিত জবাব দেয়ার ঘোষণা দিয়েছেন।

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

শুক্রবার (২৯ ডিসেম্বর) বিকালে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার বালিথুবা পূর্ব, সুবিদপুর পূর্ব , সুবিদপুর পশ্চিম এবং গুপ্টি পূর্ব ইউনিয়নের বিভিন্ন পথসভায় বক্তব্য রাখতে গিয়ে তিনি একথ বলেন। তিনি বলেন, মাদকে সয়লাভ ফরিদগঞ্জকে বাঁচাতে আগামী ৭ জানুয়ারী ভোট কেন্দ্রে এসে ভোট দিতে হবে। লইয়া গেছে, হইয়া গেছে, এসবের দিন শেষ। ভোটারদের হুমকি ধমকি বা কেন্দ্রে আসতে বাঁধা দিলে কঠোর হস্তে মোকাবেলা হবে। আমাদের নেতাকর্মীদের হুমকি ধমকি দেয়া হচ্ছে। আমাদের কোন নেতাকর্মীর গায়ে একটি আঁচড় পড়লে এর জবাব দেয়া হবে।

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

আমরা জনগণের আদালতে হাজির হয়েছি। জনগণ যদি আমাদেরকে রায় দেয়, তবে আমরা সংসদে যাাবো। আমাদের অনেক সমাপ্ত রয়েছে। সেগুলো সমাপ্ত করতেই নির্বাচনী মাঠে অবতীর্ণ হয়েছি। আমি আপনাদের প্রতিনিধি হয়েই হিসেবে সংসদে যাবো। বাকী জীবনটা আপনাদের সেবায় বিলিয়ে দিতে চাই।

শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

এসময় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার, জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা: হারুনুর রশিদ সাগর, কেন্দ্রীয় যুবলীগ নেতা মহিউদ্দিন খোকা প্রমুখ।

Loading

শেয়ার করুন