‘আগামী ৭ তারিখ ফরিদগঞ্জকে মাদক মুক্ত ঘোষণা করা হবে’

ফরিদগঞ্জ প্রতিনিধি :
চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) নির্বাচনী আসনে স্বতন্ত্র প্রার্থী আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য, চাঁদপুর জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক এমপি ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া বলেছেন, নির্বাচিত হলে ফরিদগঞ্জবাসীর সেবা করাকে এবাদত হিসেবে গ্রহণ করবো।

আমার আর চাওয়া পাওয়ার কিছু নেই। আমার প্রতি ফরিদগঞ্জ বাসীর যেই ভালবাসা দেখেছি, তাতে আমি আবেগাপ্লুত। তাই যতদিন বেঁেচ থাকি, শেষ দিন পর্যন্ত আপনাদের পাশে থাকতে চাই। আশা করছি আগামী ৭ জানুয়ারী ভোট কেন্দ্রে এসে আপনারা আমার প্রতীক ঈগল প্রতীকে ভোট দিয়ে আমাকে সেবা করার সুযোগ দিবেন।

তিনি আরো বলেন, আমার আমি সংসদ সদস্য থাকাকালিন নাকি অন্যদলের নেতাকর্মীদের মামলা দিয়ে হয়রানি করেছি, বলে অপ্রচার ছড়ানো হচ্ছে। যা মিথ্যা ও ভিত্তিহীন। আমি আল্লাহকে হাজির নাজির করে বলছি, আমি কোন মামলা দেয়নি এবং এর সাথে জড়িত নই। আমি কথা দিচ্ছি নির্বাচিত হলে মানুষ যাতে হয়রানি না হয়, সেদিকে খেয়াল রাখার সাথে সাথে এইসব মামলাগুলো নিষ্পত্তিতে ভুমিকা রাখবো। আগামী ৭ তারিখ ফরিদগঞ্জকে মাদক মুক্ত ঘোষনা করা হবে ।

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

বৃহষ্পতিবার (৪ জানুয়ারী) উপজেলার রূপসা দক্ষিণ ইউনিয়নের সাহেবগঞ্জ, গৃদকালিন্দিয়া বাজার, বর্ডার বাজার, কাউনিয়া বাজার, রূপসা উত্তর ইউনিয়নের রুস্তুম বাজার, রূপসা বাজার, পৌর এলাকার ভাটিরগাও, ফরিদগঞ্জ বাসস্ট্যান্ড ও ভাটিয়ালপুর চৌরাস্তায় অনুষ্ঠিত বিভিন্ন পথসভায় একথা বলেন।

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকারের পরিচালনায় এসময় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা: হারুনুর রশিদ সাগর, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তোফায়েল আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি সিদ্দিকুর রহমান, যুগ্মসম্পাদক ওয়াহিদুর রহমান রানা, আলমগীর হোসেন, আরিফুর রহমান আজাদ,পৌর নির্বাচন পরিচালনা কমিটির আহŸায়ক সদস্য কামাল মিজি, পৌর আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান পাটওয়ারী, সাবেক ইউপি চেয়ারম্যান ইসকান্দার মিয়া, রূপসা দক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, উপজেলা যুবলীগের সদস্য জহিরুল ইসলাম, রুহুল আমিন রুবেল প্রমুখ।

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

Loading

শেয়ার করুন