যৌন সম্পর্ক স্থাপনের আগে যে ৪টি বিষয় অবশ্যই মাথায় রাখবেন

মানুষের জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ অংশগুলোর মধ্যে যৌন সম্পর্ক একটি। যদিও বিষয়টি প্রত্যেক মানুষের একান্তই নিজস্ব তবুও বয়স,সময়,সম্পর্ক ও নৈতিক দিক থেকে কিছু বিধিনিষেধ মেনে চলা প্রয়োজন। চলুন সেগুলো সম্পর্কে জেনে নিই-

আপনার এবং আপনার সঙ্গীর চিন্তাভাবনা এক তো?

যার সাথে শারীরিক সম্পর্কে আবদ্ধ হতে যাচ্ছেন তার এবং আপনার যৌনতা সম্পর্ক ধারণা এক কি না তা জেনে নিন। আপনাদের দুই জনের মধ্যে মানসিক সম্পর্ক কতোটা গাঢ় সেটা বিবেচনা করুন।

আপনার জীবনযাত্রার এটি সাথে কতোটা সম্পর্কিত?

কোনো ধরনের শারীরিক সম্পর্কে লিপ্ত হওয়ার আগে আপনার পারিপার্শ্বিক অবস্থা চিন্তা করে নিন। বিবাহিত মানুষের অন্য কারো সাথে সম্পর্কে জড়ানো অনুচিত। কারো সাথে প্রতারণা করা উচিৎ নয়।

আপনার সঙ্গী কি আপনার জন্য উপযুক্ত?

আপনার যার সাথে সম্পর্ক তার সাথে শারীরিক সম্পর্কে আবদ্ধ হওয়ার আগে নিজেকে প্রশ্ন করুন, আপনি আদৌ কি এর জন্য প্রস্তুত?

অনেক সময় এমন হয় যে আপনি জানেন আপনার সঙ্গী আপনার প্রতি বিশ্বস্ত নয়, কিন্তু পারিপার্শ্বিক কারণে তার সাথে আপনার সম্পর্ক রাখতে হচ্ছে। সেক্ষেত্রে সাবধানে পদক্ষেপ গ্রহণ করুন। আপনার সম্ভ্রম অন্য কারো খেলার বস্তু হতে পারে না।

এটা কি সঠিক সময়?

বিয়ের আগে শারীরিক সম্পর্কে লিপ্ত হওয়া ধর্মীয় এবং সামাজিকভাবে গ্রহণযোগ্য নয়। তাই যৌন সম্পর্কে আবদ্ধ হওয়ার আগে সময়টি বিবেচনায় রাখুন।

এছাড়া বিভিন্ন ধরনের মানসিক সমস্যার মধ্যে দিয়ে গেলে অনেকেই সমস্যা থেকে মুক্তি পাওয়ার নিমিত্তে এই ধরনের ভুল করে বসেন। কিন্তু মনে রাখবেন, শারীরিক সম্পর্ক সাময়িকভাবে আপনাকে সমস্যার কথা ভুলিয়ে দিলেও, সেটার কোনো স্থায়ী সমাধান দিতে পারেনা। তাই আপনার উচিৎ চিন্তা ভাবনা করে পদক্ষেপ নেয়া

সর্বোপরি, আপনি যৌন সম্পর্কে আবদ্ধ হবেন কি না সেটা সম্পূর্ণ আপনার ইচ্ছার উপর নির্ভর করে। সঠিক সিদ্ধান্ত নিতে চেষ্টা করুন, ভালো খারাপ সম্বন্ধে অবগত থাকুন।

যৌন সমস্যার সঙ্গে সংশ্লিষ্ট আরেকটি বিষয়ও জেনে নেওয়া যেতে পারে, আর তা হলো পুরুষাঙ্গের শিথিলতা। এ সবের মধ্যে পুরুষের লিঙ্গ উত্থানে সমস্যা বা ইরেকটাইল ডিজফাংশনটিই প্রকট সমস্যা হিসেবে চিহ্নিত। এই সমস্যাটি নানাবিধ কারণে হতে পারে। এর বড় একটা কারণ হলো মনস্তাত্ত্বিক। এছাড়া কিছু হরমোনের অভাব অথবা মস্তিষ্কের রোগের কারণেও এমনটি হতে পারে।

পুরুষাঙ্গের রক্তনালী সরু হয়ে যাওয়া কিংবা শিরার যথেষ্ট পরিমাণ রক্ত ধারণ করতে না পারাটাও এমন সমস্যার জন্ম দেয়। কারণগুলোকে ঠিকভাবে চিহ্নিত করলে একটা স্বচ্ছ ধারণা পাওয়া যেতে পারে। এ সমস্ত সমস্যা সমাধানে এবং বেশি সময় ধরে যৌন মিলন করতে আপনি পার্শ্ব প্রতিক্রিয়াহীন একটি ঔষধ সেবন করতে পারেন। যা আমেরিকায় তৈরি হার্বাল ঔষধ।

ঔষধটি পাওয়া যাবে অর্ডার করলে। অর্ডার দিতে হলে আপনার  নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার রোগের নামসহ  মেসেজ করুনএই নাম্বারে : 01777988889

বিশেষ প্রয়োজনে যোগাযোগ করতে হলে সকাল 10টা থেকে ১২টা এবং বিকেল ৫টা থেকে রাত ১০টার মধ্যে যোগাযোগ করতে পারবেন।

night-king

চিকিৎসা :

যৌন দুর্বলতার চিকিৎসা নির্ভর করে রোগের কারণের উপর। পুরুষাঙ্গের উত্থানের সমস্যা যদি কোনো নির্দিষ্ট রোগের কারণে হয় তা হলে অবশ্যই ওই রোগের চিকিৎসা করাতে হবে। তবে সচরাচর এই রোগের জন্য কিছু ওষুধ ব্যবহার করা হয়।

এ হার্বাল ঔষধে একজন নারী কিংবা এক পুরুষের সঙ্গে বার বার মিলন করলে যৌন মিলনে বেশি সময় দেওয়া যায় এবং মিলনে বেশি তৃপ্তি পাওয়া যায়। কারণ, এতে পেনিসে রক্তসঞ্চালন বাড়ায় এবং পেনিসকে দীর্ঘক্ষণ শক্ত ও মজুবত রাখে।

উপরে বর্নিত ‘নাইট কিং’ ব্যবহারে আপনার সকল প্রকার যৌন সমস্যার সমাধান হবে। যাদের সহবাসের আগে বা যে কোনো সময় হাঁটা চলা করার সময় সেক্স বের হয়ে যায়। সহবাসের আগে আপনার পেনিস নিস্তেজ হয়ে পড়ে। এই সকল সমস্যায় ‘নাইট কিং’ বেশ কাজ করে। এটি ব্যবহারে পেনিস খুব দ্রুত উত্থান ঘটে। সেক্সুয়াল সমস্যা সমস্যা দূর করে। অনেকে হস্তমৈথুন করতে করতে আপনার পেনিসকে নিস্তেজ করে ফেলেছেন। ‘নাইট কিং’ ব্যবহারে তা আবার আগের মতোই সবল ও সুদৃঢ় হবে।

এছাড়াও রয়েছে নাইট কিং গোল্ড। এটি আপনার যৌন সমস্যার সমাধনে একশ’ভাগ কাজ করবে।

nignt-king-gold

নিয়মিত মিলনে একে অপরের শরীর এবং ভাললাগা/মন্দলাগা, পছন্দসই আসনভঙ্গি, সুখ দেওয়া-নেওয়ার পদ্ধতি ইত্যাদি সম্পর্কে ভালভাবে অবহিত থাকে।

লক্ষণ ভেদে ওষুধগুলো ব্যবহার করা যেতে পারে। তবে পাঠক একটি বিষয় মনে রাখবেন। যে কোনো যৌন সমস্যার সমাধান রয়েছে চিকিৎসায়। তাই রোগ শরীরে পুষে না রেখে আজই একজন ভালো চিকিৎসকের কাছে আসুন।

সম্প্রতি আবিষ্কৃত ঔষধ

পুরুষ ও নারীর জন্যে উপরোক্ত সমস্যা সমাধানে খুব ভালো ঔষধ নাইট কিং। এটি পুরুষ ও নারীর সেক্স বাড়ায় এবং লিঙ্গ উত্থানে খুব সহজেই সাড়া দেয় এবং বেশিক্ষণ স্ত্রী সহবাসে সহযোগিতা করে।

এই ওষুধ সেবনে আপনার লিঙ্গ অনেকক্ষণ শক্ত ও দৃঢ় থাকবে। আপনি অনেকবার যৌনকাজ করতে পারবেন।

ঔষধটি পাওয়া যাবে অর্ডার করলে। অর্ডার দিতে হলে আপনার  নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার রোগের নামসহ  মেসেজ করুনএই নাম্বারে : 01777988889

বিশেষ প্রয়োজনে যোগাযোগ করতে হলে সকাল 10টা থেকে ১২টা এবং বিকেল ৫টা থেকে রাত ১০টার মধ্যে যোগাযোগ করতে পারবেন।

Loading

শেয়ার করুন

Leave a Reply