ফরিদগঞ্জ থেকে বরগুনার যুবকের মরদেহ উদ্ধার

ফরিদগঞ্জ প্রতিনিধি :
চাঁদপুরের ফরিদগঞ্জ থেকে মোয়াজ্জেম হোসেন (২২) হোসেন নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের পশ্চিম লাড়ুয়া শেখ বাড়িতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ফরিদগঞ্জ থানা পুলিশ। মৃত মোয়াজ্জেম হোসেন বরগুনা জেলার তালতলী থানাধীন নলগুনিয়া গ্রামের সালাম হাওলাদার ও হেলেনা দম্পত্তির ছেলে।

মোয়াজ্জেম হোসেন’র সহকর্মী রাসেল হোসেন ও মাসুদ জানান, মোয়াজ্জেম হোসেনরা ১১ জনের একটি দল মিলে দেশের বিভিন্ন স্থানে (ডিপ) টিউবওয়েল কাজ করে থাকেন। গত দু’মাস পূর্বে মোয়াজ্জেম হোসেন তাদের সাথে যোগ দেন।

ঘটনার দিন সকালে পশ্চিম লাড়ুয়া গ্রামের মনির হোসেন’র একটি ডিপ টিউবওয়েল মাটিতে স্থাপন করার জন্য আসেন তারা। স্থানীয় বাদশা মিয়া নামের এক পরিবরের চৌচালা বসতঘরের বারিন্দায় থাকার জন্য তাদের আসবাবপত্র রাখেন।

মোয়াজ্জেম হোসেন অন্য একটি ডিপ টিউবওয়ের বসানোর কাজে থাকার কারনে আগের রাত্রে ঘুমাতে পারেনাই। তাই সবাই মিলে ডিপ টিউবওয়েলের কাজ করার জন্য প্রস্তুতি নিলেও মোয়াজ্জেম হোসেন ওই ঘরে ঘুমানেরা জন্য অবস্থান করছিল।

কিছক্ষণ পর তাদের সহকর্মী দেলোয়ার হোসেন (৬০) এসে দেখে তাদের থাকার ঘরে দরজা বন্ধ। বিতর থেকে কোনো সাড়াশব্দ না পেয়ে ডাকচিৎকার দিলে অন্যান্য সহকর্মীরা আসলে তাদের সহযোগীতায় ওই ঘরটির দরজা ভেঙ্গে প্রবেশ করে দেখে মোয়াজ্জেম হোসেন ফাঁস দেওয়াবস্থায় কাটের আড়ার সাথে ঝুলে আছে।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুল ইসলাম বলেন, খবর পেয়ে মোয়াজ্জেম হোসেন নামের ওই যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর জেলা সদর হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে। মৃতের পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে। পরবর্তি আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Loading

শেয়ার করুন