এখলাছপুর গ্রামের মাদক ব্যবসায়ী আলীর বিরুদ্ধে মাদক দিয়ে ফাঁসিয়ে অর্থ আদায়ের অভিযোগ

মতলব উত্তর ব্যুরো :
মৎস্য আড়তে মাছ না দেয়ার কৌশলে মাদকের পুটলা খোলতে দিয়ে ভিডিও ধারণ করে, ওই ভিডিও ফেইজবুকে ছেড়ে দেয়ার ভয় দেখিয়ে এক লাখ ২৩ হাজার টাকা নেয়া’সহ বিভিন্ন ভাবে হয়রানি করায় মাদক কারবারি আলী’র বিরুদ্ধে মতলব উত্তর থানায় অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগী বিপ্লব বর্মন।

মতলব উত্তরের এখলাছপুর ইউনিয়ন এর লঞ্চঘাট এলাকার আশ্রয়ন কেন্দ্রের বাসিন্দা শ্রী বিপ্লব বর্মন থানায় ৬ জুন ও ৯ সেপ্টেম্বর ঘটনার তারিখ উল্লেখ করে মাদক ব্যবসায়ী একই আশ্রয়ন কেন্দ্রের বাসিন্দা মোহাম্মদ আলীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

শ্রী বিপ্লব বর্মন এর অভিযোগ ও সাক্ষাৎকারে জানা যায়, মোহাম্মদ আলী মৎস্য আড়ৎ এ কাজ করেন একই আড়ৎ এ মানিক সরকারক মাছ দেন বিপ্লব বর্মন। ঘটনার কিছুদিন আগে মোহাম্মদ আলী ডেকে নিয়ে বিপ্লব বর্মনকে বলে তুই এখন থেকে মানিক সরকারকে না আমাকে মাছ দিবি, এতে বিপ্লব বর্মন বলে আমি বহু বৎসর যাবত মানিক সরকার এর সাথে ব্যবসা করছি। এবং কয়েক লাখ টাকা দাদন নেওয়া, আলী ভাই আপনাকে আমি মাছ দিতে পারবোনা। এতে করে আলী ক্ষিপ্ত হয়ে গাল মন্দ করে ও হুমকি প্রধান করে তোকে দেখে নিবো এলাকার লোকজনের সামনে চায়ের দোকানে, শ্রী বিপ্লব বর্মন সনাতন ধর্মাবলম্বী হওয়ায় ভয়ে সে চুপ করে চলে যায়।

ঘটনার তারিখে মোহাম্মদ আলী বিপ্লব বর্মন কে বলে একটু আমার বাসায় আসো জরুরি কথা আছে বিপ্লব সরল মনে আলীর বাসায় যায় মোহাম্মদ আলী বিপ্লব বর্মন এর কাছ থেকে ২০ হাজার টাকা ধার চায়, বিপ্লব বলে আমার কাছে টাকা নাই।

পরে মোহাম্মদ আলী বলে আমার বাসায় আসছো কিছু না খেয়ে যেতে পারবানা, বিপ্লব বলে ভাই আমার কাজ আছে যেতে হবে। মোহাম্মদ আলী একটা কাগজ মোড়ানো প্যাকেট দিয়ে বিপ্লবকে বলে এটা খোলো। বিপ্লব বলে এটা কি ভাই আমি এটা খোলবোনা জোরপূর্বক বিপ্লবকে দিয়ে আলী কাগজ মোড়ানো প্যাকেটটি খুলতে বাধ্য করে। বিপ্লব বর্মন প্যাকেট খুলে দেখে কয়েকটি ইয়াবা ট্যাবলেট তখন মোহাম্মদ আলী বলে আমি গোপন ক্যামেরায় তোমার এই প্যাকেট খোলার ভিডিও আমি ধারণ করেছি এখন আমি সোস্যাল মিডিয়ায় ছেড়ে দিয়ে তোমার মানহানি করবো না হয় টাকা দেও, এই ভাবে মোহাম্মদ আলী শ্রী বিপ্লব বর্মনকে ভয়ভীতি প্রদর্শন করে একাধিক বার টাকা হাতিয়ে নেয়। যার পরিমাণ এক লাখ তেইশ হাজার টাকা। পরে আরো টাকা চাইলে বিপ্লব বর্মন এলাকার গন্যমান্য ব্যক্তিদের জানায়।

এতে করে মোহাম্মদ আলী আরো ক্ষিপ্ত হয়ে ঘটনার দিন বিপ্লবকে মারধর ও গালমন্দ করে, শ্রী বিপ্লব বর্মন মতলব উত্তর থানায় একটি অভিযোগ দায়ের করে এবং ন্যায় বিচার চায়। বিপ্লব বর্মন ও এলাকাবাসির সাথে কথা বলে জানা যায় মোহাম্মদ আলী একজন মাদক ব্যবসায়ী একাধিকবার সে হাজত খেটে আসছে ও দাংগাবাজ।

এ বিষয়ে মোহাম্মদ আলীকে জিজ্ঞেস করলে সে বলে, শ্রী বিপ্লব বর্মন এর সাথে আমার লেনদেন আছে, সে বিষয়ে আমি আমার ফুফা মানিক সরকার ও আমার ফুফুকে জানালে ওনারা এর প্রতিকার না দেওয়ায় আমি ওনাদের বিরুদ্ধে ও মামলা দায়ের করেছি।

Loading

শেয়ার করুন