কচুয়ায় বিপুল পরিমাণ ইয়াবা ও গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ওমর ফারুক সাইম :
কচুয়া থানা পুলিশের বিশেষ অভিযানে বিপুল পরিমান ইয়াবা ও গাঁজাসহ ৩ মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার পৃথক পৃথক অভিযানে ৬৫ পিস ইয়াবাসহ দুজন এবং ২০ কেজি গাঁজা সহ একজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে থানা পুলিশ। কচুয়া থানা পুলিশ সূত্রে জানা যায়, কচুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমানের নেতৃত্বে সাব ইন্সপেক্টর (এসআই) কাজী আনোয়ার সঙ্গীয় ফোর্স নিয়ে বৃহস্পতিবার সকাল সাড়ে ৫টায় কাদলা ইউনিয়নের বাতাবাড়িয়া এলাকায় কোয়া গ্রামের আব্দুল হামিদের ছেলে মো. শরীফ খান (৩৮) এবং মনপুরা গ্রামের আঃ খালেকের ছেলে মো. মহসিনের (২৬) কাছ থেকে ৬৫ পিস ইয়াবা উদ্ধার করে উভয়কে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। এবিষয়ে কচুয়া থানার মামলা নং-১২, তারিখ-১৬/১১/২০২৩ইং।

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

অপরদিকে একই দিন বিকেল সাড়ে ৫টায় সাব ইন্সপেক্টর (এসআই) সামছুল আলম সঙ্গীয় ফোর্স নিয়ে পালাখাল মডেল ইউনিয়নের দোয়াটি এলাকায় কুমিল্লা জেলার তিতাশ উপজেলার রঘুনাথপুর গ্রামের মৃত মোঃ হোসেন মোল্লার ছেলে হযরত আলীর (৪৫) কাছ থেকে ২০ কেজি গাঁজা এবং মাদক পাচারে ব্যবহৃত একটি সিএনজি উদ্ধার (কুমিল্লা-থ ১১-২৯৮১) করে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।গ্রেপ্তারকৃত আসামী উদ্ধারকৃত বিপুল পরিমাণ গাঁজা উচ্চমূল্যে বিক্রয়ের উদ্দেশ্যে পাচার করে গৌরিপুর নিয়ে যাচ্ছিল বলে স্বীকার করে। এ ঘটনায় মাদক আইনে নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন আছে।

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

কচুয়া থানার অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান জানান, চাঁদপুর জেলাকে মাদক মুক্ত করা এবং মাদকের ভয়াল গ্রাস থেকে তরুণ প্রজন্ম ও যুব সমাজকে রক্ষা করতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে নিরলসভাবে কাজ করতে দৃঢ় প্রতিজ্ঞ চাঁদপুর জেলা পুলিশ। তারই ধারাবাহিকতায় কচুয়ায় মাদকের বিরুদ্ধে এই অভিযান চলমান থাকবে।

Loading

শেয়ার করুন