হাজীগঞ্জের অটোরিকশা চালক হত্যার রহস্য উদঘাটন করলো পিবিআই, আটক ২

নিজস্ব প্রতিবদক :
চাঁদপুরের হাজীগঞ্জে অটোরিকশা চালক আরমান হত্যার ঘটনায় প্রধান আসামী শুক্কুর আলম ও সবুজ নামের দুইজনকে গ্রেফতার করেছে পুলিশের বিশেষ ইউনিট পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন চাঁদপুর (পিবিআই)।

বুধবার ৮ নভেম্বর দুপুরে হত্যাকান্ডের ঘটনা নিয়ে প্রেসব্রিফিং করে পিবিআই পুলিশ। আটককৃত শুক্কুর আলম হাজীগঞ্জ উপজেলার ৫নং সদর ইউনিয়নের বাড্ডা মজুমদার বাড়ির মৃত আবুল কাশেমের ছেলে। এবং অপর আসামী সবুজ একই উপজেলার ১১নং হাটিলা পশ্চিম ইউনিয়নের কাঁঠালি গ্রামের শাহ জামাল বেপারীর ছেলে।

পিবিআই চাঁদপুর পুলিশ সুপার মো. মোস্তফা কামাল রাশেদ জানান, যাত্রী সেজে আলম ও সবুজ নামের দুইজন আরমানের অটোরিকশা উঠে। তাদের উদ্যোশ্য ছিল আরমানকে হত্যা করে অটোরিকশা নিয়ে যাবে। পরাতর্বীতে তারা নির্জন যায়গায় এসে ইট দিয়ে আঘাত করে আরমানকে হত্যা করে অটোরিকশা নিয়ে যায়। গত ৩০ নভেম্বর থেকে আরমান নিখোঁজ ছিল। এবং ৬ নভেম্বর হাজীগঞ্জ উপজেলার ৫নং সদর ইউনিয়নের দোয়ালিয়া আশেক আলী মার্কেট সংলগ্ন এলাকা থেকে বালুর স্তুপ থেকে আরমানের জামা ও জুতা দেখে তার বাবা মরদেহ সনাক্ত করে।

পুলিশ সুপার আরো জানান, গ্রেফতারকৃত আলম ও সবুজ নামের দুইজনের নামে কচুয়া থানায় অটোরিকশা চুরির মামলা রয়েছে। পূর্বের মামলা ও মোবাইল ফোনের মাধ্যমে তাদের গ্রেফতার করা হয়। হত্যাকান্ডের বিষয়ে তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে। তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন চাঁদপুর (পিবিআই) এর পুলিশ সুপার মো. মোস্তফা কামাল রাশেদ চাঁদপুরে দায়িত্ব নেওয়ার পর তার নেতৃত্বে একের পর এক চাঞ্চল্যকর মামলার রহস্য উদ্‌ঘাটন করে সাধারণ মানুষের আস্থা অর্জন করছেন (পিবিআই)।

উল্লেখ্য, সোমবার বিকেলে চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার দোয়ালিয়া গ্রামে রাস্তার পাশে বালুর স্তূপ থেকে অটোরিকশা চালকের লাশ উদ্ধার করে পুলিশ।

Loading

শেয়ার করুন