নারীর ক্ষমতায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান অনস্বীকার্য: সুজিত রায় নন্দী

হাইমচর প্রতিনিধি

শিক্ষা, শান্তি ও সামাজিক উন্নয়নে ছাত্র ও যুব সমাজের সম্মিলিত উদ্যোগে চাঁদপুরের হাইমচর উপজেলায় শহীদ শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে আয়োজিত শেখ রাসেল স্মৃতি ফুটবল টুনামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ এবং শিক্ষা গুরু সম্মাননা অনুষ্ঠিত হয়েছে। এই অনুষ্ঠানের পূর্বে মহিলা সমাবেশ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন নেতৃবৃন্দ।

সোমবার বিকালে হাইমচর উপজেলার পশ্চিম চরশোলাদী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে একটি সংগঠনের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী।

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, নারী ক্ষমতায়নে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার অবদান অনস্বীকার্য। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকার নারীদের যথার্থ মর্যাদা প্রতিষ্ঠায় ব্যাপক কার্যক্রম বাস্তবায়ন করে যাচ্ছেন। ফলে আন্তর্জাতিকভাবে শেখ হাসিনা নারীর ক্ষমতায়নে অনন্য অবদানের জন্য বিভিন্ন পুরস্কারে ভূষিত হয়েছেন।

সুজিত রায় নন্দী মহিলা সমাবেশে বলেন, আওয়ামী লীগ সরকারের নানামুখী কার্যক্রমের ফলে এদেশে নারীশিক্ষার বিস্তার, অর্থনৈতিক, সামাজিক, প্রশাসনিক ও রাজনৈতিক ক্ষমতায়নে নারীর অধিকার প্রতিষ্ঠাসহ সব ধরনের সহিংসতা বন্ধ হয়েছে।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল, হাইমচর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক ফখরুদ্দিন আলী আহমদ।

এসময় উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ।

Loading

শেয়ার করুন