ফরিদগঞ্জে জোরপূর্বক দরিদ্র পরিবারের জমি দখলের চেষ্টা,আহত ১

স্টাফ রিপোর্টার : চাঁদপুরের ফরিদগঞ্জে জোরপূর্বক হতদরিদ্র পরিবারের জমি দখলের চেষ্টা করবো অভিযোগ পাওয়া গেছে।

ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার ৫মার্চ বিকেলে উপজেলার গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের গোবিন্দ গ্রামের পুর পালের বাড়িতে। এই ঘটনায় আহত বাপ্পি পালের স্ত্রী পূর্ণা পাল বাদী হয়ে ফরিদগঞ্জ থামায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

অভিযোগের জানা গেছে, গত দুইদিন পূর্বে বাড়ির সকলকে নিয়ে বেড়াতে যান বাপি পাল এই সুযোগে তার প্রতিবেশী সুমন পাল গংরা জোরপূর্বক আমাদের জমিতে টিন দিয়ে জায়গা দখলের চেষ্টা করে। প্রতিবেশীদের কাছে খবর শুনে এসে দেখা যায় তারা সংঘবদ্ধভাবে হতদরিদ্র বাপ্পি পালের জমি দখল করার চেষ্টা করছে। বাপি পালের স্ত্রী পূর্ণা পাল সহ বাধা দিলে সুমন পালের নেতৃত্বে কয়েকজন মিলে তাদের ওপর অতর্কিত হামলা চালায় এতে বাপ্পি পাল ও তার স্ত্রী সহ আহত হওয়ার ঘটনা ঘটেছে।

আহত বাপ্পি পাল জানান, সুমন পাল গংরা পূর্ব থেকে আমাদের জমি জোরপূর্বক দখল করার পায়তারা করে আসছে। গতকাল আমরা কেউ বাড়িতে না থাকায় এই সুযোগে সুমন পাল কয়েকজন সন্ত্রাসী দিয়ে আমাদের জায়গা দখলের চেষ্টা করে আমি এসে বাধা দেওয়ার পর আমিও আমার স্ত্রীর উপর অতর্কিত হামলা চালায়।

পরে স্থানীয়রা আমাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে দেয়। নাম প্রকাশে অনিচ্ছুক কয়েক জন জানান সুমন পাল ফরিদগঞ্জে একটি প্রতিষ্ঠানে চাকুরী করার কারনে এলাকায় অ অনৈতিক কর্মকান্ডে চালিয়ে যাচ্ছে। সে পূর্বে কয়েকটি নেক্কার জনক কর্মকান্ড করেছে। তার বিরুদ্ধে একাধিক অনৈতিক কর্মকান্ডে অভিযোগ ও রয়েছে।
স্থানীয় কয়েক জন।

এ বিষয়ে সুমন পালের সাথে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করেও যোগাযোগ করা সম্ভব হয়নি। ফরিদগঞ্জ থানার এএস আই নাঈম হোসেন জানান, এই ঘটনায় উভয় পক্ষই থানায় লিখিত অভিযোগ করেছে। তদন্ত করে দীর্ঘ দিনের সমস্যা নিরসন করা হবে।

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

Loading

শেয়ার করুন