ফরিদগঞ্জে সাবেক পুলিশ কর্মকর্তার বাড়ীতে ডাকাতি : আহত ৩

ফরিদগঞ্জ প্রতিনিধি:
চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলাধীন বালিথুবা পশ্চিম ইউনিয়নের পূর্ব সকদিরামপুর গ্রামের সাবেক পুলিশ কর্মকর্তার বাড়ীতে দুর্ধর্ষ ডাকাতি ঘটনা ঘটেছে। রবিবার (৮ অক্টোবর) গভীররাতে এঘটনা ঘটে।

সংবাদ পেয়ে থানা পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছে। ডাকাতদের হামলায় ৩ জন আহত হয়। আহতদের মধ্যে সাবেক পুলিশ কর্মকর্তা জাহাঙ্গীর আলম সেলিম (৫৬) ও তার স্ত্রী ফেরদৌসী আক্তার (৪০) চাঁদপুর জেলা সদর হাসাপাতালে চিকিৎসাধীন রয়েছে।

পুলিশ কর্মকর্তার ছেলে শাহাদাত হোসেন সাজিদ (২১) জানান,গভীররাতে তাদের পাকা ভবনের দরজার লক ভেঙ্গে ৬-৭ জনের মুখোশধারী ডাকাতদল ভিতরে প্রবেশ করে। প্রথমে তাঁকে মারধর করে বেঁধে ফেলে ডাকাতদল। পরে তার বাবার কক্ষে গিয়ে তার ফেরদৌসী আক্তারকে মারধর ও অস্ত্রের ভয় দেখিয়ে জিম্মি করে।

এসময় বাবা ডাকাতদের বাঁধা দিলে দলে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে বেঁধে রাখে।

ডাকাতরা ঘরে লুটপাট ও স্টিলের আলমারী ভাংচুর চালিয়ে ৩টি স্মার্ট ফোন, স্বর্ণলঙ্কার ও নগদ টাকাসহ প্রায় ৩ লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে যায়। গুরুতর আহতবস্থায় জাহাঙ্গীর আলম সেলিম ও তার স্ত্রী ফেরদোসী আক্তার চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় ওই এলাকায় আতঙ্ক বিরাজ করছে। খবর পেয়ে ফরিদগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

সাবেক এই পুলিশ কর্মকর্তা জাহাঙ্গীর আলম সেলিম’র মা নুরজাহান বলেন, আমার ছেলে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) তে পুলিশ অফিসার ছিল। চুরি ডাকাতির কারণে বর্তমানে সে বাড়িতেই থাকে। গত ৮ মাস পূর্বে তার মেঝো ছেলের ঘরেও ডাকাতির ঘটনা ঘটে।

ডাকাতির বিষয়টি নিশ্চিত করে বালিথুবা পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জসিম উদ্দিন স্বপন জানান, ডাকাতদের হামলায় অল্পের জন্য প্রাণে বেঁচে গেছেন সাবেক এই পুলিশ কর্মকর্তা।

বিষয়টি নিশ্চিত করে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুল ইসলাম বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনা তদন্ত চলছে। দ্রæত অভিযুক্তদের আইনের আওতায় নিয়ে আসার চেষ্টা করছি।

Loading

শেয়ার করুন