মতলব উত্তরে প্রবাসীর বাড়ীতে চুরির ঘটনা, স্বর্ণালংকার লুট

সফিকুল ইসলাম রানা: মতলব উত্তর উপজেলায় বাড়ছে চোরের উপদ্রব, সোমবার (৬মে) রাতে উপজেলার সাদুল্লাপুর ইউনিয়নের পূর্ব পুটিয়ারপাড় গ্রামের আলাউদ্দিনের বিল্ডিংয়ের কেচি গেইটের তালা ও দরজার লক ভেঙ্গে চুরি করে। তার বিল্ডিং থেকে একটি মোটর সাইকেল ও স্বর্ণালংকার চুরি করে নিয়ে যায়।

আলাউদ্দিন জানান আমি ও আমার স্ত্রী আমাদের বিল্ডিং এর ভিতর ঘুমিয়ে পরি। মঙ্গলবার (৭মে) ভোর অনুমান ৫.৩০ মিনিটে ঘুম থেকে উঠে বিল্ডিং রুমের বাহিরে যাওয়ার চেষ্টা করলে দেখতে পাই আমাদের রুমের দরজা বাহির থেকে আটকানো। তাৎক্ষনিক আমার ফুফাত ভাইকে ফোন করলে এসে দেখে আমাদের বিল্ডিং ঘরের কেচি গেইটের লক ভাঙ্গা।

আমার রুমের বাহির থেকে আটকানো লক খুলে দিলে, আমি ও আমার স্ত্রী বাহির হয়ে দেখি আমার বসত ঘরের বিল্ডিং ঘরের বারান্দায় থাকা আমার নিজস্ব মোটর সাইকেল, (SUZUKI ECSTAR) যার মূল্য তিনলক্ষ পঞ্চাশ হাজার টাকা।

অপর রুমের ভিতর ১টি কাঠের ড্রিসিং টেবিলের ড্রয়ারে থাকা ২০ ভরি স্বর্ণালংকার, ১টি ডায়ামন্ডের নাকফুল যার মূল্য একুশ লক্ষ) টাকা, উক্ত মোটর সাইকেলর মূল কাগজ পত্র সহ আমার ছোট ভাইয়ের নামীয় জনতা ব্যাংক কালিপুর বাজার শাখার A/C- 0100067050031 সহিকৃত ৩টি পাতা সহ সম্পূর্ন চেক বইটি চোর নিয়ে যায়।

তিনি আরো জানান আমরা দুই ভাই প্রবাসে থাকি, কিছুদিন আগে আমি বাড়ীতে আসি। এই চুরির ঘটনায় মতলব উত্তর থানায় একটা অভিযোগ দায়ের করেছি, যদিও প্রত্যক্ষ ভাবে কাউকে দেখি নাই, আমাদের অনুসন্ধান অব্যাহত আছে। কোন তথ্য পাইলে থানায় এসে জানাবো।

এবিষয়ে মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন রনি জানান, গতকাল চুরির ঘটনার একটি অভিযোগ পেয়েছি, চুরিসহ বিভিন্ন অপরাধ দমনের জন্য রাতের বেলায় পুলিশি টহল জোরদার করা হয়েছে।

প্রকাশিত :  মঙ্গল বার,  ০৭  মে ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

Loading

শেয়ার করুন