রাশেদুল হোসেন চৌধুরী রনির মতলব উত্তরে আগমন, ফুলেল শুভেচ্ছায় সিক্ত

গোলাম নবী খোকন :  জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনের পর মতলব উত্তর এ প্রথম সফর করলেন বাংলাদেশ আওয়ামীলীগ এর প্রেসিডিয়াম সদস্য ও চাঁদপুর -২ আসনের মাননীয় সংসদ সদস্য জননেতা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এর পুত্র তরুণ প্রজন্মের অহংকার বাংলাদেশ আওয়ামীলীগ এর শিল্প ও বানিজ্য উপকমিটির সদস্য ও এফবিসিসিআই এর সহ-সভাপতি রাসেদুল হোসেন চৌধুরী রনি।

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

১২ জানুয়ারি, শুক্রবার সন্ধ্যায় ঢাকা থেকে মতলব উত্তরে আগমন কালে শ্রীরায়েরচর বাংলা বাজার আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান ও ফুলে ফুলে সিক্ত হলেন রাশেদুল হোসেন চৌধুরী রনি।

তিনি বাংলা বাজার আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের অফিসে এসে এক কাপ চা – বিরতি কালে দলীয় নেতা কর্মীদের সাথে মতবিনিময় ও সৌজন্যে সাক্ষাৎ করেন। এসময় তাকে নেতৃবৃন্দ ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

এসময় তিনি বলেন, তার বাবা বাংলাদেশ আওয়ামীলীগ এর প্রেসিডিয়াম সদস্য, সাবেক সফল মন্ত্রী ও চাঁদপুর -২ আসন থেকে বিপুল ভোটে জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় জননেতা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এর পক্ষে কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন তার বাবার অবর্তমানে মতলব উত্তর ও দক্ষিণ উপজেলায় যে সমস্ত কাজের সমস্যা গুলি রয়েছে তিনি তার বাবার সাথে আলোচনা করে সকল কাজে সহযোগিতা করবেন বলে জানান তিনি।

শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

তিনি আরও বলেন, স্মার্ট বাংলাদেশ গড়ার বির্নিমানে মতলব কে স্মার্ট মতলব গড়ার আহবান জানান। তিনি বলেন তার পরিবার ও তিনি সব সময় সকলের পাশে থেকে কাজ করে যাবেন। এসময় তিনি তার বড় ভাই মরহুম সাজেদুল হোসেন চৌধুরী দীপুর রুহের মাগফেরাত কামনা করেন। তিনি সব সময়ই মতলবের আপামোর জনসাধারণের ভাগ্য উন্নয়নের অংশীদার হয়ে থাকবেন।

Loading

শেয়ার করুন