শাহরাস্তিতে অটোরিকশা সহ ২ চোর আটক

মোঃ কামরুজ্জামান সেন্টু :
চাঁদপুরের শাহরাস্তিতে সিএনজি চালিত অটোরিকশা সহ ২ চোরকে আটক করেছে পুলিশ। সোমবার দুপুরে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

থানা সূত্রে জানা যায়, চাঁদপুরের পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম এর দিক-নির্দেশনায়, অফিসার ইনচার্জ (ওসি ) মোঃ আলমগীর হোসেনের তত্ত্বাবধানে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ খাইরুল আলম, উপপরিদর্শক (এসআই) মোঃ রোকন উদ্দিন সঙ্গীয় ফোর্স রোববার রাতে শাহরাস্তির হোসেনপুর দক্ষিণ বাজারে অভিযান পরিচালনা করেন। ওই সময় বাজারের সাফায়েত উল্লাহর বিসমিল্লাহ মোটরসের সামনে গোপন সংবাদের ভিত্তিতে ২ জন চোর চক্রের সদস্যকে আটক করা হয়।

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

এছাড়া তাদের হেফাজতে থাকা একটি নীল রঙের ইজি বাইক (অটোরিকশা) উদ্ধার করা হয়। আটককৃতরা হচ্ছে- কুমিল্লার বরুড়া উপজেলার নলুয়া চাঁদপুর গ্রামের কাজী বাড়ির মৃত আনোয়ার হোসেনের পুত্র মোঃ ইউসুফ মিয়া (৩২) ও একই গ্রামের মৃত নুরুল ইসলামের পুত্র মোঃ ইসমাইল হোসেন (৩৫)। তাদের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। যার নং-০৫, তারিখ-১৭/১২/২০২৩ইং।

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলমগীর হোসেন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায় দীর্ঘদিন তাদের সহযোগী সহ চোরাই অটোরিক্সা/সিএনজি ক্রয়-বিক্রয় করিয়া আসিতেছে। আসামীদ্বয় জব্দকৃত ইজি বাইক (অটোরিক্সা) বিক্রয়ের উদ্দেশ্যে ঘটনাস্থল এলাকায় ঘুরাফেরা করাকালে তাদের গ্রেফতার করা হয়। তাদের আইনী ব্যবস্থা গ্রহণ শেষে আদালতে প্রেরণ করা হয়েছে।

Loading

শেয়ার করুন