হাইমচরে নীলকমল ওছমানিয়া উবির অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

হাইমচর প্রতিনিধি :

হাইমচরে নীলকমল ওছমানিয়া উচ্চ বিদ্যালয়ের আয়োজনে নতুন কারিকুলাম বিস্তরণ ৬ষ্ঠ ও ৭ম শ্রেণির অভিভাবকদের নিয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

৩০ই অক্টোবর সকাল ১০ টায় বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোঃ মাহবুবুর রহমানের পরিচালনায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ ফারুকুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক সদস্য চাঁদপুর জেলা পরিষদ ও নীলকমল ওছমানিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এস এম আল মামুন সুমন।

এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা একাডেমিক সুপারভাইজার মুহাম্মদ আহসানুল হক। অভিভাবক সমাবেশে আরো বক্তব্য রাখেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য বেনজির আহম্মেদ, শোহরাভ হোসেন টিটু,বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোঃ আলি আকবর হোসেন,অভিভাবক মোঃ বিল্লাল হোসেন পাটওয়ারী,মোঃ শাহজাহান।

এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে স্মার্ট নাগরিক তৈরির বিকল্প নেই।

বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার। বর্তমানে আপনাদের শিশুদের পড়াশোনার খরচ কমিয়ে আনার জন্য সহযোগিতা করে আসছে।যাতে আপনাদের শিশু সুশিক্ষায় শিক্ষিত হতে পারে।বর্তমান সরকার বছরের প্রথমেই আনাদের শিশুকে নতুন বই দিচ্ছে।সরকার আপনাদের শিশুদের জন্য এই নতুন কারিকুলাম বিস্তরণ শুরু করে দিয়েছেন।বর্তমানে প্রযুক্তি ব্যবহার করে শিশুদেরকে শিক্ষার জন্য আরো উৎসাহি করে দেয়া হয়েছে। আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ। আপনাদের সন্তানদেরকে বিদ্যালয়ে পাঠান ৫/৬ ঘন্টার জন্য আর বাকি সময় শিশুরা আপনাদের সাথেই থাকে তাই শিশুদেরকে দেখে রাখা আপনাদের উচিত।আপনারা সবাই আমার জন্য, আমার প্রিয় শিক্ষা মন্ত্রী ডা দীপু মনির জন্য ও আমাদের অভিভাবক প্রিয় নেতৃ বর্তমান সরকার জন নেত্রী শেখ হাসিনার জন্য মনে প্রানে দোয়া করবেন।

এসময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের শিক্ষক, ম্যানেজিং কমিটির সদস্য ও অভিভাবক বৃন্দ।

Loading

শেয়ার করুন