হাজীগঞ্জের রাজারগাঁও ইউপির উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে টেলিফোন নিয়ে লড়ছেন অ্যাডঃ আজাদ

সাদ্দাম হোসেন : হাজীগঞ্জের ১নং রাজারগাঁও ইউপির উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে টেলিফোন প্রতীক পেয়েছেন অ্যাডঃ একেএম আজাদ।

২৩ ফেব্রুয়ারি শুক্রবার সকালে হাজীগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তার কাছ থেকে টেলিফোন প্রতীক গ্রহণ করেন চেয়ারম্যান প্রার্থী একেএম আজাদ।

পরে তিনি টেলিফোন প্রতীক নিয়ে নিজ ইউনিয়নে এসে বিভিন্ন স্থানে গণসংযোগ ও ভোট প্রার্থনা করেন। এরপর মেনাপুর পীর বাদশা মিয়া উচ্চ বিদ্যালয় সংলগ্ন নিজ নির্বাচনী কার্যালয় উদ্বোধন করেন। সেখানে সংক্ষিপ্ত আলোচনা সভায় চেয়ারম্যান প্রার্থী একেএম আজাদ বলেন, তরুণদের মেধা ও মনন শেষ করে দেয় মাদক, বিনষ্ট করে সুপ্ত প্রতিভা ও সুস্থ চিন্তাধারা। মাদকদ্রব্য সবচেয়ে বেশি ক্ষতি করে মস্তিষ্ক ও কেন্দ্রীয় স্নায়ুতন্ত্রের। মাদকাসক্ত ব্যক্তি যেমন সমাজের ক্ষতির কারণ হয়ে থাকে, তেমনি একটি পরিবারকে নিঃস্ব করে ফেলে। কোনো মা-বাবাই চান না তাঁদের আদরের সন্তান মাদকাসক্ত হয়ে অকালে শেষ হয়ে যাক এবং পরিবারের জন্য নিয়ে আসুক দুঃসহ যন্ত্রণা। আমি যদি চেয়ারম্যান নির্বাচিত হই তাহলে আমার প্রথম কাজ হবে আমার ইউনিয়নকে মাদক মুক্ত করা।

তিনি বলেন, তারুণ্যের অদম্য শক্তিকে কাজে লাগিয়ে আমি আমার ইউনিয়নকে আদর্শ ও স্মার্ট ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই।

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

উল্লেখ্য, উক্ত ইউপি চেয়ারম্যান আব্দুল হাদী মিয়া ২০২৩ সালের ২১ সেপ্টেম্বর বৃহস্পতিবার ইন্তেকাল করেন। ওই ইউনিয়নের টানা ৩ বারের ইউপি চেয়ারম্যান ছিলেন তিনি। তার মৃত্যুতে রাজারগাঁও ইউনিয়নের চেয়্যারম্যান পদে উপনির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ৯ মার্চ।

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

Loading

শেয়ার করুন