হাজীগঞ্জে পরিত্যক্ত পুকুর থেকে নারীর বিবস্ত্র লাশ উদ্ধার

হাজীগঞ্জ প্রতিনিধি :

চাঁদপুর জেলার হাজীগঞ্জে পরিত্যক্ত পুকুর থেকে নারীর বিবস্ত্র লাশ উদ্ধার করেছে স্থানীয়রা। এর আগে ওই নারীকে উদ্ধারে দমকল বাহিনীর ডুবুরি দল দীর্ঘসময় চেষ্টা করে। রহিমা খাতুন (৬০) নামের এই নারী গত রোববার সন্ধ্যার কিছু পরে পুকুরের পানিতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হন। ১৭ জুলাই সোমবার দুপুরের পর পৌর এলাকার ৬নং ওয়ার্ডের মাস্টারপাড়ার পরিত্যক্ত পুকুরের পানিতে এই নারীর লাশ পানিতে ভেসে উঠে।

স্থানীয়রা জানান, গত রোববার সন্ধ্যায় মাস্টারপাড়া মোল্লাবাড়ি সংলগ্ন এলাকায় তিনি বিবস্ত্র অবস্থায় পুকুরে ঝাঁপ দিয়ে নিখোঁজ হন। পরে স্থানীয়রাসহ ফায়ার সার্ভিসের কর্মীরা কয়েকঘণ্টা চেষ্টা করেও তাকে আর খুঁজে পায়নি। খবর পেয়ে সোমবার সকালে চাঁদপুর থেকে ফায়ার সার্ভিসের দুজন ডুবুরি এসে প্রায় তিন ঘণ্টা চেষ্টা করেও রহিমা বেগমকে খুঁজে পায়নি। পুকুরটিতে ঝোপঝাড় ও লতাপাতা থাকার কারণে উদ্ধার কাজ ব্যাহত হয়।

একইদিন সোমবার দুপুরে রহিমা বেগমের লাশ পানিতে ভেসে উঠলে স্থানীয়রা উদ্ধার করেন। তিনি বড়কুল ইউনিয়নের নাটেহারা গ্রামের বাসিন্দা ছিলেন। গত ৩ বছর যাবৎ তিনি হাজীগঞ্জ পৌরসভাধীন মকিমাবাদ গ্রামের মাস্টার পাড়ায় তার ছেলের সাথে ভাড়াবাসায় থাকতেন। তবে তিনি মানসিক ভারসাম্যহীন বলে জানান স্থানীয়রা।

ঘটনাস্থলে থাকা একটি সিসিটিভির ফুটেজে দেখা গেছে, রোববার রাত আনুমানিক ৯টার দিকে রহিমা বেগম ওই স্থানে বিভিন্ন অঙ্গ-ভঙ্গিতে নাচতে শুরু করেন এবং একপর্যায়ে শরীরের পোশাক খুলে তিনি বিবস্ত্র অবস্থায় ওই পরিত্যক্ত পুকুরে ঝাঁপিয়ে পড়েন।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আব্দুর রশিদ জানান, রহিমা বেগম নামের এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের পারিবারিক ও স্থানীয় সূত্রে জানতে পেরেছি তিনি মানসিক ভারসাম্যহীন ছিলেন। পরবর্তী ব্যবস্থা আইন অনুযায়ী গ্রহণ করা

Loading

শেয়ার করুন