কচুয়ায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ’র চাল বিতরণ

ওমর ফারুক সাইম :
আসন্ন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে কচুয়া উপজেলার ৮নং কাদলা ইউনিয়নে অসহায় ও হতদরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ এর চাল বিতরণ করা হয়েছে।

রবিবার (২৫ জুন) সকাল ১০টায় কাদলা ইউনিয়ন পরিষদ চত্ত¡রে ১০ কেজি করে ৪হাজার২শত অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে এ ভিজিএফ এর চাল বিতরণ করা হয়। চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন, কাদলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ নূর ই আলম রিহাত।

নূর ই আলম রিহাত বলেন, প্রতি বছরের ন্যায় এবারও ঈদুল আজহা সামনে রেখে কাদলা ইউনিয়নের ৯টি ওয়ার্ডে বসবাসরত প্রায় ৪হাজার ২শত পরিবারের মাঝে বিনামূল্যে ১০ কেজি করে চাল বিতরণ করা হচ্ছে। একইসঙ্গে কচুয়ায় বসবাসরত বিত্তবান সকলকেই হতদরিদ্র মানুষের সহায়তায় এগিয়ে আসার আহŸান জানান তিনি।

এসময় তদারকি কর্মকর্তা ও উপজেলা সমবায় কর্মকর্তা মো. দেলোয়ার হোসেন, কাদলা ইউনিয়ন পরিষদের সচিব সেতারা আফরোজ, হিসাব সহকারী কাম কম্পিউটার অপারেটর নিপেন্দ্র সরকার, সদস্য মো. বাবুল হোসেন, মো. সবুজ হোসেন, মো. মোশারফ হোসাইন, মো. আবুল কালাম, মো. মিজানুর রহমান, মো. আলাউদ্দীন মজুমদার, মো. ইকবাল হোসেন, মো. কাউসার প্রধান, মো. শাহ আলম, সংরক্ষিত মহিলা সদস্য ফাতেমা বেগম, কোহিনুর বেগম ও খাদিজা বেগম, কাদলা ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক রফিকুল ইসলাম রনি, যুগ্ম আহবায়ক রাসেল প্রধান সহ অনান্যরা।

এদিকে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহারের ১০ কেজি করে চাল সারিবদ্ধভাবে সুশৃংখলভাবে বিতরণ করা হয়েছে। ফলে উপহারের চাল পেয়ে খুশি দরিদ্র মানুষেরা।

Loading

শেয়ার করুন