ছেংগারচর পৌর ইয়াং ক্লাব ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল সম্পন্ন

সফিকুল ইসলাম রানা :

বর্তমান প্রেক্ষাপটে ভয়াল মাদকের ছোবল থেকে ভবিষ্যত প্রজন্ম যুব সমাজকে দূরে রাখতে খেলাধুলায় মনোনিবেশ জরুরী বলেন মনে করেন ছেংগারচর পৌরসভার মেয়র ও বাংলাদেশ আওয়ামী লীগ ত্রাণ ও সমাজ কল্যাণ উপ-কমিটির সদস্য লায়ন আলহাজ্ব মোঃ আরিফ উল্যাহ সরকার।

২৭ ডিসেম্বর বৃহস্পতিবার রাতে চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার ০৭নং ওয়ার্ডের পৌর ইয়াং ক্লাব কর্তৃক আয়োজিত ওয়ান নাইট ব্যাডমিন্টন টুর্নামেন্ট এর বিজয়ীদের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

এসময় তিনি খেলায় অংশগ্রহণকারী খেলোয়ারদের উদ্দেশ্যে লায়ন আরিফ উল্লাহ সরকার আরো বলেন- তোমরা দেশের ভবিষ্যত প্রজন্ম। খেলাধুলার মাধ্যমে তোমরা আমাদের এই ব্রান্ডিং জেলা চাঁদপুরকে আরো এগিয়ে নিয়ে যাবে। সর্বদা মাদক, সন্ত্রাস, চাঁদাবাজী থেকে নিজেকে দূরে রাখবে এবং অন্যদের দূরে রাখতে সহায়তা করবে। আমি সর্বদা তোমাদের সাথে আছি এবং থাকবো ইনশাআল্লাহ।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশিষ্ট সমাজ সেবক মোঃ লেয়াকত আলী প্রধান সভাপতিত্বে, পরিচালনায়, সাধারণ সম্পাদক রিয়াদ প্রধান, ছেংগারচর পৌর ইয়াং ক্লাব।

প্রধান অতিথি – আশফাক চৌধুরী মাহি বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয় আরিফ উল্ল্যা সরকার, ছেংগারচর পৌর আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক আতাউর রহমান আলী, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক, জাকির খান, পুরো কাউন্সিলর আব্দুল মান্নান বেপারী, শাজাহান মোল্লা, আমান উল্লাহ সরকার, ব্যাংকার জাকির খান,শিবলী এমরান জুয়েল সরকার,ছাত্তার ঢালী, রুহুল আমিন প্রধান, বাবু চৌধুরী, ইসমাইল প্রধান,আরো উপস্থিত ছিলেন, বাবু প্রধান, রিপন প্রধান, হাসান ইকবাল, আকবর ফরাজী, ইয়ামিন, মীম খান, আল আমিন বেপারী, রাকিব, সোহান, মুহিদ, সাগর, রাজু।

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

ফাইনালে চ ২-১ গেমে সবুজ – লাল টিমকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে সাধারণ সম্পাদক রিয়াদ প্রধান এর সবুজ দল ছেংগারচর পৌর ইয়াং ক্লাব।

Loading

শেয়ার করুন