মহীয়সী নারী হোসনে জাহান উবিতে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

সফিকুল ইসলাম রানা :  মতলব উত্তরের ছেংগারচর পৌরসভায় মহীয়সী নারী হোসনে জাহান উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১২ ফেব্রুয়ারী) সকালে বিদ্যালয় প্রাঙ্গণে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

দোয়া অনুষ্ঠানে সহকারী প্রধান শিক্ষক মিজানুর রহমানের সঞ্চালনায়, বিদ্যালয়ের সভাপতি আলহাজ্ব আব্দুল হাকিম মিয়াজীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সমাজ সেবক, রত্নগর্ভা রহিমা বেগম।

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

বক্তব্যের শুরুতেই তিনি শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, আজকের বিদায় অনুষ্ঠান মূলত বিদায় নয়, এটা তোমাদের শিক্ষা ক্ষেত্রের একটি ধাপ অতিক্রম মাত্র। এখান থেকে তোমরা এসএসসি সম্পন্ন করে বিভিন্ন স্বনামধন্য কলেজে অধ্যায়ন করবে এবং আরো উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতির কল্যাণে কাজ করবে। তবেই তোমাদের শিক্ষা অর্জনের সফলতা পাবে।

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

মহীয়সী নারী হোসনে জাহান উচ্চ বিদ্যালয়ের ২০২৪ সালের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, বিদ্যালয়ের বিদায়ী প্রধান শিক্ষক আলহাজ্ব ইউনুছ আলী সরকার, ছেংগারচর সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বেনজির আহমেদ মুন্সি, ধর্মীয় শিক্ষক কবির আহমেদ, মাওলানা সালাহ উদ্দিন, নাছির উদ্দিন’সহ বিদায়ী শিক্ষার্ক্ষীরা। এসময় শিক্ষার্থীদের অভিভাবক, শিক্ষার্থী এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Loading

শেয়ার করুন