অঙ্গীকার বন্ধু সংগঠন ও যুবকল্যাণ সংস্থা’ বাংলাদেশ সরকার কর্তৃক নিবন্ধন লাভ!

বিশেষ প্রতিনিধি : গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব উন্নয়ন অধিদপ্তর, চাঁদপুর কর্তৃক যুব সংগঠন (নিবন্ধন এবং পরিচালনা) আইন, ২০১৫ এর ধারা ৪ এবং যুব সংগঠন (নিবন্ধন ও পরিচালনা) বিধিমালা, ২০১৭ এর বিধি ৩(৪) এর অধীন নিবন্ধিত যুব সংগঠন অঙ্গীকার বন্ধু সংগঠন ও যুবকল্যাণ সংস্থা। যার নিবন্ধন নম্বরঃ যুউঅ/চাঁদ/২০২৪-১৩। নিবন্ধন প্রাপ্তির তারিখঃ ১৩/০৩/২০২৪ খ্রি.।

ঐক্য, সেবা, বন্ধুত্ব এই তিন মূলনীতির আলোকে গড়ে ওঠা চাঁদপুরের শিক্ষিত তরুণ প্রজন্মের অরাজনৈতিক প্ল্যাটফর্ম “অঙ্গীকার বন্ধু সংগঠন ও যুবকল্যাণ সংস্থা ২০১৩ সালের ০১ জুন বন্ধুত্বের ঐক্য গড়ে, সেবার সূড়ঙ্গ পথে হাঁটার উদ্দীপনা নিয়ে প্রতিষ্ঠিত সংগঠন এখন সরকার কর্তৃক স্বীকৃত যুব সংগঠন। এই বিষয়ে সংগঠন এর প্রতিষ্ঠাতা সভাপতি মুহাম্মদ আল আমিন মিয়াজী বলেন, শুরু থেকে অদ্যাবধি সংগঠন টি নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সমাজের পিছিয়ে পড়া মানুষের জন্য জনহিতকর কার্যে ব্যাপৃত থেকেছে। বিগত দিনের ন্যায় সামনের দিনেও এগিয়ে যেতে চাই। সাধারণ সম্পাদক এএস পলাশ বলেন, সবার দোয়া, সহযোগিতা ও সমর্থন প্রত্যাশা করছি।

সংগঠনের সহ-সভাপতি ওয়ালীউল্যাহ সরকার তৌহিদ বলেন, এই আনন্দের দিনে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি যারা আমাদের পাশে থেকে সংগঠনকে এগিয়ে নিতে যারপরনাই ভূমিকা রেখেছেন। সরকারি নিবন্ধনের জন্য বিভিন্নভাবে সহযোগিতা করায় সংগঠনের উপদেষ্টা পরিষদের সদস্য মাকসুদুল হক বাবলু, ফারুক আহমেদ বাদল, সাইয়্যেদুল আরেফিন শ্যামল, সাইফুল ইসলাম মোহন, জয়ন্তী ভৌমিক সহ সংগঠনের সকল সম্মানিত সদস্যদের ধন্যবাদ জ্ঞাপন করছি।

সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আহম্মেদ বলেন, আজ আমরা অত্যন্ত আনন্দিত, অভিভূত। আমাদের কাজের স্বীকৃতি মিললো। এই ক্ষণে ধন্যবাদ জানাচ্ছি সংগঠনের প্রতিষ্ঠাতা মোঃ আনিছুর রহমান ও মুহাম্মদ আল আমিন মিয়াজী ও মোঃ আল আমিনকে।
আবারও বলছি, আমরা বন্ধুত্বের ঐক্য গড়ে, সেবার সূড়ঙ্গ পথে হাঁটবো” ইনশাল্লাহ।

রোববার, ২৪ মার্চ ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

Loading

শেয়ার করুন