মহব্বত আলী পাটওয়ারী প্রজন্ম ফাউন্ডেশনের ক্লাব উদ্বোধন ও ফলজ বৃক্ষরোপণ

 ফরিদগঞ্জ প্রতিনিধি : চাঁদপুর ফরিদগঞ্জের চর বড়ালী ‘মহব্বত আলী পাটওয়ারী প্রজন্ম ফাউন্ডেশনের’ ক্লাব অফিস উদ্বোধন ও ফলজ বৃক্ষরোপন করা হয়েছে।

২২ এপ্রিল ২০২৪ ইং তারিখে দিনব্যাপী কর্মসূচির মধ্যে সকালে ফলজ বৃক্ষরোপণ কর্মসূচি এবং বিকেলে ফাউন্ডেশন ক্লাবের ফিতা কেটে উদ্বোধন করা হয়।

প্রস্তাবিত ‘মহব্বত আলী পাটওয়ারী প্রজন্ম ফাউন্ডেশনের’ ক্লাব অফিস উদ্বোধন ও ফলজ বৃক্ষরোপন কার্যক্রমের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ বঙ্গবন্ধু ডিগ্রি কলেজের সাবেক অধ্যাপক মকবুল হোসেন পাটওয়ারী।

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সাবেক প্রধান শিক্ষক আবুল হোসেন পাটওয়ারীর সভাপতিত্বে বিশেষ আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সাবেক সদস্য সাইফুল ইসলাম রিপন, সাবেক উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক কামরুজ্জামান সবুজ, মোঃ হেলাল উদ্দিন রাসেল, শাহিদুল আলম সুমন।

যুব সমাজের আইকন হিসেবে তোফাজ্জল হোসেন পাটওয়ারী, আবু পাটওয়ারী, তাজু পাটওয়ারী রিপন পাটওয়ারী সহ আরো এলাকার গম্যমান্য ব্যাক্তিগন উপস্থিত ছিলেন।

ফাউন্ডেশনের উদ্যোক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইন্টারন্যাশনাল ট্রেইনার্স ফেডারেশনের বাংলাদেশ চিপ ফরহাদুল ইসলাম এবং সমন্বয়ক হিসেবে ছিলেন মোঃ বিল্লাল হোসেন লিটন, জুলফিকার হোসেন কাঞ্চন, মাসুদ হোসেন পাটওয়ারী।

অফিস উদ্বোধন শেষে আলোচনা সভা ও দোয়া করা হয়।

দোয়া মোনাজাত পরিচালনা করেন মহাব্বত আলী পাটওয়ারী বাড়ী জামে মসজিদের পেশ ইমাম মাওঃ মাহবুবুর রহমান।

আলোচনা অনুষ্ঠানে বক্তাগণ উপস্থিত তরুণ ও কিশোর প্রজন্মকে সঠিক পারিবারিক, সামাজিক, ধর্মীয়, সাংস্কৃতিক সু-শিক্ষায় শিক্ষিত করা ও দেশপ্রেমিক হিসেবে গড়ে তোলার আহ্বান জানান এবং এমন মহতি উদ্যোগকে স্বাগত জানান।

প্রকাশিত : বৃহস্পতিবার,  ২৫  এপ্রিল ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শেয়ার করুন

Loading

শেয়ার করুন