অ্যাডভোকেট হুমায়ন কবির ঢালীর বাসা থেকে ৭ লাখ ২২ হাজার টাকার মালামাল চুরি

মিজানুর রহমান রানা : চাঁদপুরের সুপরিচিত অ্যাডভোকেট হুমায়ন কবির ঢালীর ঢাকার বাসায় চুরি সংগঠিত হয়েছে। গত ২১ মার্চ ২০২৪ খ্রি. তারিখে এ ঘটনা ঘটে বলে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগসূত্রে জানা যায়, ওই দিন সকাল ৮টায় তাঁর স্ত্রী দু’মেয়েকে নিয়ে স্কুলে যান। তিনিও ১১টার দিকে বাসার তালা বন্ধ করে অফিসে যান। দুপুর ১টার সময় বাচ্চাদের প্রাইভেট শিক্ষিকা রূপা আক্তার বাচ্চাদের পড়াতে এসে দেখতে পান ওনার ফ্ল্যাটের রুমের মূল দরজার তালা ভাঙ্গা ও খোলা। সে ভেতরে প্রবেশ করে দেখতে পায় রুমের ভেতরে মালামাল এলোমেলো অবস্থায় পড়ে আছে এবং বাসার ভেতরে কেউ নেই। তখন ওই শিক্ষিকা ওনার স্ত্রীকে ফোন করে ঘটনাটা অবহিত করেন।

অ্যাডভোকেট হুমায়ুন ঢালীও বিষয়টি স্ত্রীর মাধ্যমে অবগত হয়ে বাসায় এসে দেখেন যে, কাঠের আলমারীর ড্রয়ার ভাঙ্গা, স্টিলের আলমারী ভাঙ্গা, শোকেস এর ড্রয়ার ভাঙ্গা এবং ওয়ারড্রোব এর ড্রয়ারও খোলা পড়ে আছে। খোঁজাখুঁজি করে স্টিলের আলমারীর ভেতরে থাকা জুয়েলারি বক্সে রাখা স্বর্ণের ছয় আনার আংটি যার মূল্য ৪০ হাজার টাকা, একটি দুই ভরির স্বর্ণের হার যার মূল্য দুই লাখ টাকা, এক জোড়া স্বর্ণের কানের দুল যার মূল্য এক লাখ টাকা, একটি মাথার টিকলী যার মূল্য ৮০ হাজার টাকা এগুলো ওয়ার্ডরোবে নেই। সেই সাথে ওনার স্ত্রীর ৭২ হাজার টাকা মূল্যের একটি মোবাইল সেটও চোরেরা নিয়ে গেছে। তাছাড়া ঈদের কেনাকাটা ও অন্যান্য খরচের জন্য রাখা নগদ ৮০ হাজার টাকাও চোরেরা নিয়ে গেছে।

এ ব্যাপারে খিলগাঁও থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। যার প্রেক্ষিতে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

রোববার, ২৪ মার্চ ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

Loading

শেয়ার করুন