হাইমচরে বিএনপির ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

হাইমচর প্রতিনিধি :

হাইমচরে ব্যপক উৎসাহ উদ্দীপনা ও জমকালো মনোমুগ্ধকর আয়োজনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে। উপজেলা বিএনপির উদ্যোগে ব্যপক সাজসজ্জা, ব্যান পার্টি সহ নানা আয়োজনের মধ্য দিয়ে বর্ণাঢ্য র‍্যালী বের করা হয়। র‍্যালী পূর্ব ও পরবর্তী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক।

১ সেপ্টেম্বর ২০২৩ শুক্রবার সকালে হাইমচর উপজেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের আয়োজনে এ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়। এতে উপজেলা বিএনপির সভাপতি আমানউল্লাহ বেপারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ মাজহারুল ইসলাম শফিকের সার্বিক পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট সলিম উল্লাহ সেলিম।

বর্ণাঢ্য র‍্যালীর নেতৃত্ব দেন হাইমচর উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্চাসেবক দল, জেলা উপজেলা বিএনপির অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে শেখ ফরিদ আহমেদ মানিক বলেন- বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি শুক্রবার পা রাখলো ৪৬ বছরে। দলটির ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী আজ। ১৯৭৮ সালের ১ সেপ্টেম্বর প্রেসিডেন্ট জিয়াউর রহমান বাংলাদেশী জাতীয়তাবাদীদের ‘যূথবদ্ধ শক্তিমঞ্চ’ হিসাবে এই দল গঠন করেন।

তিনি বলেন- আজকের প্রতিষ্ঠা বার্ষিকীতে অঙ্গীকারবদ্ধ হতে আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে দেশের মানুষের ভোটাধিকার প্রয়োগের নির্বাচন, আগামী নির্বাচন হবে দেশ গড়ার নির্বাচন। এ অবৈধ সরকার যেন আর ক্ষমতায় থাকতে না পারে, গভীর রাতে ব্যলট বাক্স পূর্ণ করতে না পারে সেদিকে সবাইকে সচেতন থাকতে হবে।

Loading

শেয়ার করুন