আমার জন্মই হয়েছে মানুষের সেবা করার জন্য : ডা. দীপু মনি

সাহেদ হোসেন দিপু :

এতগুলো মানুষের এত বিশ্বাস আমার কাঁধে ছিল। আমি আপনাদের সেই বিশ্বাসকে বুকে ধরে বিগত দিন গুলোতে আপনাদের সেবা করেছি। রাজনীতি মানেইতো মানুষের সেবা করা। আমার বাবা একজন রাজনৈতিক নেতা ছিলেন, মা একজন শিক্ষক ছিলেন, তারা সৎ মানুষ ছিলেন। আমি তাদেরই সন্তান আমার জম্মই হয়েছে মানুষের সেবা করার জন্য। প্রচার প্রচারণার শেষ দিনে চাঁদপুর সদর (হাইমচর) আসনের নৌকা মার্কার জনসমাবেশে উপরোক্ত কথাগুলো বলেছেন নৌকা প্রতিকের প্রার্থী ডা. দীপু মনি। এসময় তিনি আরও বলেন,

ভোট একটি পবিত্র আমানত। একটা ভোটের কত দাম, একজন রাজার ভোট আর সাধারণ মানুষের ভোট একই সমান। লাখ লাখ মানুষ ভোট দিয়ে একজন মানুষের কাঁধে বড় একটি দায়িত্ব দেয়া হয়। আল্লাহর কাছ থেকে পাওয়া একটি বড় দায়িত্ব। আপনারা আমাকে দায়িত্ব দিছেন আমি প্রধানমন্ত্রীর কাছে বলেছি সর্বনাশা মেঘনার হাত থেকে হাইমচরে মানুষকে রক্ষা করতে।

উনি বলেছিলেন নদী রক্ষা বাঁধের কাজ করে দিবেন। বঙ্গবন্ধু শেখমুজিবুর রহমান কখনো কথার খেলাপ করেন নি। তার কন্যা শেখ হাসিনা নিজেও কথার খেলাপ করেন না। তিনি তার কথা রেখেছেন। হাইমচরবাসী নদী ভাঙ্গার কবল থেকে রক্ষা পেয়েছে। আপনারা যা যা চাইছিলেন, আমি যে ওয়াদাগুলো করেছিলাম তা পুরন করেছি।

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

আমি নির্বাচন করার আগে চিকিৎসক ছিলাম আইনজীবী ছিলাম। বিতরর্কিক হিসেবে মানুষ চিনতো। কিন্তু আপনাদের ভোটে আমি সংসদে গেছি, পররাষ্ট্রমন্ত্রী হইছি, শিক্ষামন্ত্রী হয়েছি। আজকে দীপু মনি নামটা আপনাদের ভোটের কারণে বাংলাদেশ সহ সারা বিশ্বে পরিচিত। আপনাদের সেই ভোটটি আবারও আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করে। আবারও আপনাদের এমপি হিসেবে মনোনীত করবেন বলে আমি বিশ্বাস করি। আমি আপনাদের সেবায় বিগত দিনে কাজ করেছি,, ভবিষ্যতেও থাকবো ইনশাআল্লাহ।

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

সমাবেশে উপজেলা আওয়ামীলীগের সভাপতি হুমায়ুন প্রধানীয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নূর হোসেন পাটোয়ারীর পরিচালনায় বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক অজয় বনিক, জেলা যুবলীগ যুগ্ন আহবায়ক মাহফুজুর রহমান টুটুল, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন বেপারী, হাইমচর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক জহিরুল ইসলাম সোহেল, উপজেলা ছাত্রলীগ আহ্বায়ক রবিউল হাসান রাজু প্রমুখ।

শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

এসময় চাঁদপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, জেলা জজ কোর্টের পিপি অ্যাড. রনজিত রায় চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান পাটোয়ারী, মাকসুদ খাঁন, প্রচার সম্পাদক এস এম আল মামুন সুমন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম রনি, উপজেলা সেচ্ছাসেবক লীগ যুগ্ম আহ্বায়ক মজিবুল্লাহ মানিক, আলগী দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এস এম কবির শেখসহ আওয়ামী লীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Loading

শেয়ার করুন