আমি আপনাদের সেবায় নিয়োজিত আছি এবং আগামীতেও থাকতে চাই : চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস

সফিকুল ইসলাম রানা: আসন্ন মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ও বর্তমান চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস বলেছেন, আমি বিগত ৫০ বছর ধরে মতলববাসীর সাথে আছি। এবং বিগত ৫ বছর ধরে উপজেলা চেয়ারম্যান হিসেবে আপনাদের সেবায় নিয়োজিত আছি। আগামীতেও থাকতে চাই। তারই ধারাবাহিকতায় এবারের উপজেলা পরিষদ নির্বাচনে আবারও চেয়ারম্যান প্রার্থী হয়েছি। গত ২৩ এপ্রিয় বিকেলে ইসলামাবাদ ইউনিয়নের সুজাতপুর ডিগ্রি কলেজ প্রাঙ্গণে এক উঠান বৈঠকে এসব কথা বলেন তিনি।

কাপ-পিরিচ প্রতীকের চেয়ারম্যান প্রার্থী এমএ কুদ্দুস আরো বলেন, আমি কে, নতুন করে আপনাদের কাছে পরিচয় দিতে হবে না। আমি শুধু বলব আগামী দিনেও আপনাদের সেবায় নিয়োজিত থাকতে সুযোগ করে দিবেন। সবাই আগামী ৮ মে একটি করে কাপ-পিরিচ মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবার দলীয় কোন প্রতীক দেন নি। তাই আমাদের নির্বাচন করা সহজ হয়েছে। জনগণ স্বাধীনভাবে তাদের ভোট প্রয়োগ করবেন। এতে করে যোগ্য প্রার্থী নির্বাচিত হবেন। তিনি উপস্থিত সকলের কাছে কাপ-পিরিচ প্রতীকে ভোট চান এবং দোয়া চান।

সুলতানাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আবুল বাশার খোকনের সভাপতিত্বে এবং ইসলামাবাদ ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল আমিন পাটোয়ীর পরিচালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধান, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নুরুল আমিন বোরহান, দুর্গাপুর ইউনিয়ন আ’লীগের সাবেক সভাপতি নুরুজ্জামান সরকার দুলাল, ফতেপুর ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি খাজা আহমেদ, ছেংগারচর পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক জামান সরকার, জহিরাবাদ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মকবুল হোসেন প্রমুখ।

প্রকাশিত : বুধবার,  ২৪  এপ্রিল ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শেয়ার করুন

Loading

শেয়ার করুন