চাঁদপুরে দেড় হাজার পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুরে দেড় হাজার পিচ ইয়াবাসহ সোহেল বেপারী (২৮) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার ভোরে চাঁদপুর পৌর ৭নং ওয়ার্ডের নিশি বিল্ডিং সংলগ্ন মুক্তিযোদ্ধা কমপ্লক্সের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

সোহেল বেপারী শহরের কয়লাঘাট এলাকার বেপারী বাড়ির রবিউল বেপারীর ছেলে।

জানা যায়, চাঁদপুরের পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম এর দিক নির্দেশনায় চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ শেখ মুহসীন আলম, এর তত্ত্বাবধানে এসআই (নিঃ)/ মোঃ রাকিবুল ইসলাম, এএসআই (নিঃ) মোঃ অহিদ উল্লাহ এর এর নেতৃত্বে সদর মডেল থানার একটি চৌকস দল মাদক অভিযান পরিচালনা করেন।

গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুর পৌর ৭নং ওয়ার্ডের নিশি বিল্ডিং সংলগ্ন মুক্তিযোদ্ধা কমপ্লক্সের সামনের রাস্তার উপর থেকে সোহেলের কাঁধে ঝুলানো থাকা ১টি কালো রংয়ের পুরাতন স্কুল ব্যাগে রক্ষিত সবুজ রংয়ের পলিথিনে মোড়ানো অবস্থায় ৩টি স্বচ্ছ সাদা জিপারের মধ্যে, প্রতিটিতে ৫শ পিস করে মোট ১৫ শ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। যাহার আনুমানিক মূল্য সাড়ে ৪ লক্ষ টাকা। তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।

গ্রেফতারকৃত সোহেল জানায়, দীর্ঘ দিন যাবৎ কুমিল্লা হইতে ইয়াবা সংগ্রহ করে বিভিন্ন স্থানে মাদক ব্যবসায়ী ও সেবন কারীদের নিকট অবৈধভাবে মাদকদ্রব্য তথা ইয়াবা বিক্রয় করতো।

চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ শেখ মুহসীন আলম জানায়, চাঁদপুর জেলাকে মাদক মুক্ত করা এবং মাদকের ভয়াল গ্রাস থেকে তরুণ প্রজন্ম ও যুব সমাজ কে রক্ষা করতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে নিরলসভাবে কাজ করতে দৃঢ় প্রতিজ্ঞ চাঁদপুর সদর মডেল থানা। মাদকের বিরুদ্ধে এই অভিযান চলমান থাকবে। মামলা দায়েরের পর গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

Loading

শেয়ার করুন