চাঁদপুরে মহিলা রাজনীতির আড়ালে চলছে ব্লাক মেইল : আটক ৩

নিউজ ডেস্ক :
চাঁদপুরে একটি রাজনৈতিক দলের মহিলা রাজনীতির আড়ালে গড়ে তোলা হয়েছে বিশাল নেটওয়ার্ক। সেই নেটওয়ার্কের মাধ্যমে শহরের বিভিন্ন পাড়া মহল্লায় গড়ে তোলা চক্রের মাধ্যমে প্রতিনিয়ত চলছে নানা শ্রেণীর পুরুষদেরকে ব্লাক মেইল করা। সেই চক্রের ৩ সদস্যকে আটক করছে চাঁদপুর সদর মডেল থানা পুলিশ।

ঘটনা সূত্রে জানা যায়, চাঁদপুর শহরের এক প্রতিবন্ধী যুবককে আটকে রেখে উলঙ্গ করে ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ২৬ হাজার টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মুহসীন আলমের নির্দেশে এসআই শাহজাহানসহ সঙ্গীয় ফোর্স প্রতারক চক্রের সাথে জড়িত তিন নারী সদস্যকে আটক করতে সক্ষম হয়েছে।

আটক এই প্রতারক চক্রের ৩ সদস্য শহরের ব্যাংক কলোনী এলাকায় একটি ফ্লাট বাসায় গ্যাসের চুলার মিস্ত্রি প্রতিবন্ধী রিয়াদকে ডেকে নিয়ে পরিকল্পিতভাবে তাকে উলঙ্গ করে ছবি তুলে প্রথমে এক লক্ষ টাকা চাঁদা দাবি করে। পরে হাতে পায়ে ধরে অনেক অনুনয় বিনয়ের পর রিয়াদের সাথে থাকা টাকাসহ বিকাশের মাধ্যমে ২৬ হাজার টাকা রেখে সেখান থেকে তাকে ছেড়ে দেয়। তারপরেও তারা আরও বিশ হাজার টাকা নেওয়ার জন্য তাকে ফোন করে চাপ প্রয়োগ করে।

এক পর্যায়ে সেই অসহায় প্রতিবন্ধী গ্যাস মিস্ত্রি রিয়াদ হোসেন ঢালী নিরুপায় হয়ে স্বজনদের জানান এবং সকলের সহযোগিতায় চাঁদপুর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ পেয়ে মডেল থানার এসআই শাহজাহান কৌশলে অভিযান চালিয়ে সেই নারী চক্রের সদস্য বাকিলার স্বর্ণা গ্রামের সহিদ মিজির মেয়ে সাথী আক্তার, ব্যাংক কলোনীর রুবি ও বাগাদী পশ্চিম সকদি এলাকার খোকন মিজির স্ত্রী সুমি বেগমকে আটক করেছে।

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

এর পূর্বেও এই প্রতারক চক্রের সদস্যরা ব্ল্যাকমেইলিং করে বাসা বাড়িতে মানুষদের নিয়ে

চাঁদপুরে ফ্ল্যাট বাসা ভাড়া নিয়ে উঠতি বয়সের যুবতীদের দিয়ে অনৈতিক কার্যকলাপ করছে।

এই প্রতারক সিন্ডিকেট সমাজের নানা শ্রেণীর স্বাবলম্বী মানুষদের ব্লাক মেইলিং করে টাকা পয়সা হাতিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া যাচ্ছে দীর্ঘদিন যাবত।

জানা যায়, প্রতারণা করার ঘটনায় আটকৃত নারী সদস্যরা এর পূর্বেও প্রতারণার মামলায় জেল খেটেছে।

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

প্রতারনায় জড়িত নারী সদস্য রুবি জানায়, প্রতারক চক্রের হোতা সাথী বেগম ও নানী পুরের খোকন মিজির স্ত্রী সুমি বেগম অনেক যুবককে বাসায় খবর দিয়ে নিয়ে প্রতারণা করে টাকা হাতিয়ে নেয়। এরসাথে আরো বেশকজন রয়েছে, তবে তিনি এরসাথে জড়িত নয় বলে জানান।

এ বিষয়ে চাঁদপুর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মুহসীন আলমের সাথে কথা হলে তিনি বলেন, এ প্রতারক চক্রের অন্যান্য সদস্যদের আটকের বিষয় অভিযান অব্যাহত রয়েছে।

সূত্র : দৈনিক চাঁদপুর কণ্ঠ

Loading

শেয়ার করুন