চাঁদপুরে ৩ হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে ৩ হাজার পিস ইয়াবাসহ মোঃ রাজু শরীফ (২৮) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার ভোরে সদর উপজেলার বাগাদী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বাইতুল নূর জামে মসজিদের সামনের পাকা রাস্তার উপর হইতে তাকে গ্রেফতার করা হয়।

মোঃ রাজু শরীফ পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার মৃত ইসমাইল শরীফের ছেলে।

জানা যায়, চাঁদপুরের পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম এর দিক নির্দেশনায় চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ শেখ মুহসীন আলম, এর তত্ত্বাবধানে এসআই (নিঃ)/ মোঃ মামোনুর রশীদ, এএসআই (নিঃ) মোঃ অহিদ উল্লাহ এর নেতৃত্বে সদর মডেল থানার একটি চৌকস দল মাদক অভিযান পরিচালনা করেন।

গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার ৮নং বাগাদী ইউনিয়নের ০৭নং ওয়ার্ডের বাইতুল নূর জামে মসজিদের সামনে পাকা রাস্তার উপর হইতে চাঁদপুর সদর মডেল থানার এসআই মোঃ মামোনুর রশীদ মাদক ব্যবসায়ী রাজুকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তার পরিহিত জিন্স প্যান্টের দুটি পকেট থেকে কালো কস্টেপ দ্বারা মোড়ানো ২টি পোটলায় ৩ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। যাহার আনুমানিক মূল্য ৯ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত রাজু জানায়, দীর্ঘ দিন যাবৎ বিভিন্ন স্থান হইতে ইয়াবা সংগ্রহ করে বিভিন্ন স্থানে মাদক ব্যবসায়ী ও সেবন কারীদের নিকট অবৈধভাবে মাদকদ্রব্য ইয়াবা বিক্রয় করে।

চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ শেখ মুহসীন আলম জানায়, চাঁদপুর জেলাকে মাদক মুক্ত করা এবং মাদকের ভয়াল গ্রাস থেকে তরুণ প্রজন্ম ও যুব সমাজ কে রক্ষা করতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে নিরলসভাবে কাজ করতে দৃঢ় প্রতিজ্ঞ চাঁদপুর সদর মডেল থানা। মাদকের বিরুদ্ধে এই অভিযান চলমান থাকবে। মামলা দায়েরের পর গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

Loading

শেয়ার করুন