অতিরিক্ত পুলিশ সুপার হলেন শাহরাস্তির কৃতীসন্তান সোহেল পারভেজ

মোঃ কামরুজ্জামান সেন্টু :

চাঁদপুরের শাহরাস্তির কৃতি সন্তান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আঃ মান্নান বিএসসির পুত্র, বরিশাল রেঞ্জ ডিআইজি’র স্টাফ অফিসার, সিনিয়র সহকারি পুলিশ সুপার সোহেল পারভেজ অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে পদোন্নতি পেয়েছেন।

রোববার (১২ নভেম্বর) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ শাখা-১ থেকে এ সংক্রান্ত এক প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

জানা যায়, এ পুলিশ কর্মকর্তা ৩৪তম বিসিএসে পুলিশ ক্যাডার হিসেবে সুপারিশপ্রাপ্ত হয়ে ২০১৬ সালে বাংলাদেশ পুলিশে সহকারী পুলিশ সুপার হিসেবে যোগদান করেন। ইতোপূর্বে তিনি র‍্যাপিড একশন ব্যাটালিয়ন (র‍্যাব), ফেনী জেলার ছাগলনাইয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার ও বরিশাল রেঞ্জ ডিআইজি এর স্টাফ অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

শিক্ষাজীবনে তিনি শাহরাস্তি উপজেলার খিলাবাজার স্কুল এন্ড কলেজ থেকে এসএসসি, মেহের ডিগ্রি কলেজ থেকে এইচএসসি, কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ থেকে ইংরেজি সাহিত্যে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেছেন।

পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার সোহেল পারভেজ চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলাধীন রায়শ্রী দক্ষিণ ইউনিয়নের প্রসন্নপুর গ্রামে জন্মগ্রহণ করেন। ৩ ভাই ১ বোনের মধ্যে তিনি ২য়। ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত ও ১ কন্যার জনক।

Loading

শেয়ার করুন