চাঁদপুর বাবুরহাটে আম বাগানে শিশুকে ধর্ষণ, ৪ কিশোর আটক

নিউজ ডেস্ক :  চার কিশোরের পালাক্রমে ধর্ষণের শিকার হয়েছে তৃতীয় শ্রেণীতে পড়া এক শিশু। মঙ্গলবার ১৬ এপ্রিল সন্ধ্যায় চাঁদপুর পৌর এলাকার বাবুরহাট দক্ষিণ দাসাদী মজুমদার বাড়ির আম বাগানে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ভুক্তভোগী ও আহত শিশুটির পিতা মামলা দায়ের করলে চাঁদপুর সদর মডেল থানা পুলিশ ঘটনার রাতেই অভিযুক্ত চার কিশোরকে আটক করেছে।তারা হলো : আরাফাত হোসেন (১২), রিয়াজ হোসেন (১২), শাহাজালাল দেওয়ান (১৩) ও শাহপরান (১২)। বুধবার পুলিশ তাদের আদালতে সোপর্দ করলে আদালত কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে।

মামলার অভিযোগে জানা যায়, গত মঙ্গলবার সন্ধ্যায় ওই শিশুকে স্থানীয় চার কিশোর

আম খাওয়ানোর কথা বলে বাড়ির কাছের আম বাগানে নিয়ে যায়। পরে তারা মেয়েটির মুখে গামছা বেঁধে পালাক্রমে ধর্ষণ করে। একপর্যায়ে মেয়েটির মুখের গামছা খুলে গেলে চিৎকার শুরু করলে তারা পালিয়ে যায়। পরে শিশুটিকে রক্তাক্ত অবস্থায় স্বজনরা উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ও চাঁদপুর সদর মডেল থানার ওসি (তদন্ত) আব্দুর রাজ্জাক মীর জানান, মামলার ভিকটিম ও আসামি উভয়ই অপ্রাপ্ত বয়স্ক।এ ঘটনায় নারী শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত চারজনকে আটক করে আমরা আদালতে পাঠিয়েছি ।

প্রকাশিত : শুক্রবার, ১৯  এপ্রিল ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শেয়ার করুন

Loading

শেয়ার করুন