চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুসের কাপ-পিরিচ প্রতীকে এখলাছপুর ও ডাকুরকান্দিতে গণসংযোগ

মতলব উত্তর প্রতিনিধি : মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস কাপ-পিরিচ প্রতীকে ৩ মে বিকালে উপজেলার এখলাছপুর বাজারে গণসংযোগ এবং রসুলপুর ডাকুরকান্দি উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। এছাড়াও আরো কয়েকটি স্থানে গণসংযোগ করেন তিনি।

প্রধান অতিথির বক্তব্যে কাপ-পিরিচ প্রতীকের চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস বলেন, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন ঘিরে একদল দুর্বৃত্ত চাইছে পরিবেশ নস্ট করতে। কিন্তু তা হতে দেবে না মতলব উত্তর উপজেলার জনগণ। হুমকি ধামকি, হামলা মারামারি, মাইক ছিনতাই, গাড়ী ছিনতাই করে জনগণকে দাবিয়ে রাখতে পারবেন না। কারণ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরপেক্ষ নির্বাচন চান। তাই প্রশাসন সুষ্ঠু ও নিরপেক্ষ ভোট করতে বদ্ধপরিকর। ইতোমধ্যেই নির্বাচন কমিশন ও জেলা প্রশাসন সুষ্ঠু নির্বাচনের জন্য কাজ হরছেন। সুতরাং কোন হুমকি ধামকিতে ভয়ের কোন কার নেই।

তিনি আরও বলেন, আমি আপনাদের কুদ্দুস, আপনাদের ভাই বন্ধু। ছোটবেলা থেকে আপনাদের সাথে আছি এবং থাকব। আপনারা আমাকে যে পরিমাণ ভালবাসা দিয়েছেন তার ঋণ কখনো শোধ করতে পারব না। আমাকে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে কাপ-পিরিচ মার্কায় একটি করে ভোট দিবেন। আর আপনাদের সকলের বিজয় নিশ্চিত করবেন।

উঠান বৈঠক ও গণসংযোগে দলীয় নেতৃবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রকাশিত :    শুক্রবার,  ০৩  মে ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

Loading

শেয়ার করুন