সড়ক দুর্ঘটনায় শাহরাস্তির একই পরিবারের ৩ জন নিহত, আহত ২

মোঃ কামরুজ্জামান সেন্টুঃ মুন্সিগঞ্জের গজারিয়ায় সড়ক দুর্ঘটনায় চাঁদপুরের শাহরাস্তির একই পরিবারের ৩ জন নিহত ও ২ জন আহত হয়েছে। শুক্রবার রাত দেড়টায় গজারিয়া উপজেলার বাউসিয়া মানা বে ওয়াটার পার্কের সম্মুখে এ দুর্ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত পরিবার ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শাহরাস্তির চিতোষী পূর্ব ইউনিয়নের কাদরা চৌকিদার বাড়ির কুয়েত প্রবাসী আলমগীর হোসেন (৫৫) ঢাকার ডেমরা এলাকায় পরিবারের সদস্যদের নিয়ে বসবাস করেন। শুক্রবার সকালে গ্রামের বাড়িতে পারিবারিক কাজে পরিবারের সদস্যদের নিয়ে আসেন। কাজ শেষে ওইদিন রাতে গ্রামের বাড়ি থেকে প্রাইভেটকার যোগে ঢাকা যাওয়ার পথে ঘটনাস্থলে একটি দ্রুতগতির ট্রাক পিছন থেকে ঢাকা মেট্রো (গ) ৪২৩৭৩১ নাম্বারের প্রাইভেট কারটিকে ধাক্কা দেয়।

এতে প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই আলমগীর হোসেন (৫৫), তার ছেলে এমবিবিএস পড়ুয়া জহিরুল ইসলাম (২৫) ও তার মামী রাহেলা বেগম (৬০) নিহত হন। এছাড়া তার আরেক পুত্র নজরুল ইসলাম (৩৫) ও ড্রাইভার ঢাকার ডেমরা এলাকার মৃত করিম মোল্লার ছেলে ইব্রাহিম খলিল সুজন (৩৫) আহত হয়। আহত নজরুল ইসলাম ঢাকা মেডিকেলের আইসিইউতে গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছে। সংবাদ পেয়ে গজারিয়া হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার ও দুর্ঘটনায় কবলিত প্রাইভেটকার থানা হেফাজতে রাখেন। ঘটনার পরে ট্রাকটি পালিয়ে যেতে সক্ষম হয়।

জানা যায়, নিহত আলমগীর হোসেন কাদরা গ্রামের মৃত হোসেন বেপারীর ছেলে ও রাহেলা বেগম ওই গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী।

আলমগীর হোসেন কাদরা কেন্দ্রীয় মসজিদের সভাপতি ও কাদরা নূরে মদিনা হাফেজিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন।

এদিকে গজারিয়া হাইওয়ে পুলিশ লাশের সুরতহাল শেষে পরিবারের নিকট হস্তান্তর করেন। ঢাকার ডেমরা স্টাফ কোয়ার্টারে ১ম ও গ্রামের বাড়িতে ২য় জানাজা শেষে গ্রামের বাড়িতে লাশ দাফনের কথা জানিয়েছেন স্বজনরা।

প্রকাশিত :    শনিবার,  ০৪  মে ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

Loading

শেয়ার করুন